সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাঁচুরিয়ার শহীদ হত্যা মামলায় আরো ২জন আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০, ১২.৩০ এএম
  • ৩৬৯ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর কাজীপাড়া এলাকায় ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখ(৫০) হত্যা মামলার এজাহারভুক্ত ২জন আসামীকে পুলিশ গ্রেফতার করেছে।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন মজুমদার জানান, ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখ হত্যা মামলা এজাহার নামীয় ৪নং আসামী কাদের কাজী (৪৫)কে গত ২৩শে জুন ভোর রাতে রাজধানী ঢাকার পপ্লবী থানা এলাকা থেকে ও ১০ নং আসামী মাঈন উদ্দিনকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, এ হত্যা মামলায় এখন পর্যন্ত এজাহারভুক্ত ৪জনসহ মোট ৬জনকে পুলিশ গ্রেফতার করেছে। অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত কাদের কাজী চরআন্ধার মানিক এলাকার মৃত মকিম কাজীর ছেলে ও মাঈদ উদ্দিন দয়ালবন্ধু এলাকার মৃত ফজের আলীর ছেলে।

উল্লেখ্য, গত ১৯শে জুন বেলা সাড়ে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বাজার থেকে মোটর সাইকেল নিয়ে খোলাবাড়িয়া গ্রামের নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন শহীদ শেখ। বেলা পৌনে ১২টার দিকে সে খানখানাপুর কাজীপাড়া এলাকার সেবা ইটভাটার কাছে পৌছালে মোটর সাইকেলযোগে আসা সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শহীদ শেখের মৃত্যু হয়।’ তিনি রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামের মৃত ইব্রাহীম শেখের ছেলে এবং গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের ভাগলপুর এলাকা ‘সেবা ব্রিকস’ নামের ইট ভাটার অংশীদার মালিক ছিলেন।

এ ব্যাপারে নিহতের ভাই দেলোয়ার হোসেন দিপু(৪২) বাদী হয়ে ১২জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৭/৮জনকে আসামী করে রাজবাড়ী থানায় মামলা নং-১১, তারিখ-১৯/০৬/২০২০ইং, ধারাঃ ৩০২/৩৪/১১৪ দঃ বিঃ দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com