শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদর থানা পুলিশের অভিযানে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আলীম গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০, ১২.৪০ এএম
  • ৩৮৪ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে থানার এস.আই হিরণ কুমার বিশ্বাস, এস.আই মোঃ আতাউর রহমান, এএসআই মাহাবুব এবং এএসআই সামাদসহ সঙ্গীয় ফোর্স গত ৯ই জুন ভোর সোয়া ৫টায় সদর উপজেলার কালীনগর গ্রামে অভিযান চালিয়ে ডিএসবির তালিকাভুক্ত সন্ত্রাসী আব্দুল আলীম শেখ ওরফে ছোট আলীম (৩২)কে ১টি ওয়ান শুটার গান ও ১টি কার্তুজসহ গ্রেফতার করেছে।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গত গত ৩রা জুন রাত পৌনে ১০টায় গঙ্গাপ্রসাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর মধু ও তার সঙ্গীদের গুলি এবং কুপিয়ে জখম করার ঘটনার সাথে জড়িত ডিএসবির তালিকাভুক্ত সন্ত্রাসী আব্দুল আলীম শেখ ওরফে ছোট আলীম নিজ বাড়ী কালীনগরে অবস্থান করছে গোপন সংবাদে এমন খবর পেয়ে গতকাল মঙ্গলবার ভোরে তার বাড়ীতে অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটার গান ও ১টি কার্তুজসহ গ্রেফতার করা হয়। তার পিতার নাম মোঃ সামছু শেখ।
এ ব্যাপারে তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা নং-৮ তাং-০৯/০৬/২০২০ইং, ধারা অস্ত্র আইনের ১৯(এ)এফ) দায়ের করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত সন্ত্রাসী আব্দুল আলীম শেখ ওরফে ছোট আলীমের বিরুদ্ধে আরো ২টি অস্ত্র এবং ১টি ডাকাতি মামলা বিচারাধীন রয়েছে। তাকে গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামে গত ৩রা জুন রাত পৌনে ১০টার দিকে জলাশয় ইজারা দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় হেলাল ও বশির গ্রুপের মধ্যে সংঘর্ষে হেলাল গ্রুপের ফরহাদ হোসেন(২৫) ও মধু সরদার (৪২) নামে ২জন গুলিবিদ্ধ হয়। এছাড়া সংঘর্ষে উভয় পক্ষের আরো ৩জন আহত হয়েছে। তাদের মধ্যে পলাশ নামে ১জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহত অপর দু’জন হলেন ঃ গঙ্গাপ্রসাদপুর গ্রামের আফছার মোল্লার ছেলে সরিত মোল্লা ও সামাদ মিয়ার ছেলে সবুজ মিয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com