শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করতে হাইকোর্টের রায় আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ রাজবাড়ী সদরের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে অনুদানের চেক-গাছের চারা বিতরণ রাজবাড়ীতে সংসদ সদস্যদ্বয়ের অংশগ্রহণে জেলা পরিষদের সভা অনুষ্ঠিত রাজবাড়ী সদরের গোদার বাজারে নদীর ভাঙন রক্ষার চলমান কাজ পরিদর্শনে এমপি সালমা চৌধুরী রুমা নতুন নিয়মে হবে বাংলাদেশ পুলিশের কনস্টেবল নিয়োগ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের সাবেক অধ্যক্ষ দুলালের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ তদন্তের নির্দেশ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের গভর্নিং বডি’র সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ ৪জনকে লিগ্যাল নোটিশ দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবক গ্রেফতার দৌলতদিয়ায় র‌্যাবের অভিযানে আটক ১ব্যক্তির ৩০ হাজার টাকা জরিমানা

নতুন ৩জনসহ রাজবাড়ী জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা-৮৭॥সুস্থ্য ৫১জন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০, ১২.৪০ এএম
  • ২৬৮ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার সদর ও পাংশা উপজেলায় গতকাল ১০ই জুন আরো ৩জন করোনা ভাইরাস পজিটিভ হয়েছে। এ নিয়ে জেলায় কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ৮৭জনে উন্নীত হলো।
আক্রান্তের মধ্যে রাজবাড়ী শহরের বিনোদপুর গ্রামের তপন(৪২) ও সদর উপজেলার বানিবহের মোঃ মাসুদ রানা(৪৭) এবং পাংশা উপজেলার চর ঝিকরী গ্রামের মোঃ মিরাজ মল্লিক(৩৮)।
রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম গতকাল ১০ই জুন বলেন, গত ৫ই জুন ঢাকায় পাঠানো নমুনার মধ্যে ৪৭জনের রিপোর্ট আজ পাওয়া গেছে। এর মধ্যে ৪৪জন নেগেটিভ ও ৩জনের পজেটিভ এসেছে।
তিনি আরো বলেন, এ পর্যন্ত রাজবাড়ী থেকে এ পর্যন্ত মোট প্রেরণকৃত ২৬১০ নমুনার মধ্যে ২৩৫৮টি পরীক্ষর রিপোর্ট পাওয়া গেছে এবং অপেক্ষমান রয়েছে ২৫২টি। পরীক্ষিত নমুনার মধ্যে মোট ৮৭ জনের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এদের মধ্যে ইতিমধ্যে ৫১জন সুস্থ্য হয়েছেন।
রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল বুধবার রাত ৯টায় নতুন আক্রান্তদের মধ্যে পাংশা উপজেলার চর ঝিকরী গ্রামের মোঃ মিরাজ মল্লিককে আমরা(স্বাস্থ্য বিভাগের টিম) তার বাড়ী থেকে উদ্ধার করে কালুখালী হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ভর্তি করেছি। নতুন আক্রান্ত অপর ২জন নিজ নিজ বাড়ীতে হোম আইসোলেশনে রয়েছে।
তিনি আরো জানান, গত ৯ই জুন পর্যন্ত রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে মোট ৪৩জন করোনা পজেটিভ রোগী চিকিৎসা গ্রহণ করে ৩৯জন সুস্থ্য হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে। এর পাশাপাশি হোম আইসোলেশনে চিকিৎসাধীন থাকা ১৯জনের মধ্যে ১০জন সুস্থ্য হয়েছেন এবং ৯জন চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ৪জন এবং আইসোলেশনে ৩জন রোগী চিকিৎসাধীন রয়েছে।
এদিকে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী গ্রামে আজকে একজন করোনা পজিটিভ। তাকে হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠানো হচ্ছে।
তিনি সকল পাংশাবাসীকে মুখে মাস্কবিহীন অবস্থায় বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ জানিয়ে বলেন, মাস্কবিহীন অবস্থায় রাস্তা-ঘাট, দোকান-পাট, হাট-বাজারে কাউকে পাওয়া গেলে আহনগত ব্যবস্থা অর্থাৎ জরিমানা করা হবে। তিনি সকলকেই স্বাস্থ্যবিধি পালনের আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com