সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ বালিয়াকান্দিতে দুই কেজি গাঁজাসহ বিক্রেতা গ্রেপ্তার

পাংশায় সেনাবাহিনী ও পৌরসভার যৌথ উদ্যোগে পরিচ্ছন্নতা কার্যক্রম॥স্যানিটাইজার-মাস্ক বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৪.৩২ এএম
  • ৪৮৭ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশায় গতকাল ৩১শে মার্চ দ্বিতীয় দিনেরমত বাংলাদেশ সেনাবাহিনী ও পৌরসভার যৌথ উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়।
এছাড়া পথচারী, ভ্যান-রিক্সা-অটোবাইক চালকসহ বিভিন্ন শ্রেণি পেশার দরিদ্র লোকজনের মাঝে সেনাবাহিনী তাদের নিজস্বভাবে প্রস্তুতকৃত হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করে।
জানা যায়, গতকাল মঙ্গলবার সকালে জীবাণুনাশক পানি স্প্রে করার পর, পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং বিভিন্ন এলাকায় সামাজিক দূরত্ব বজায় রাখা কার্যক্রমে সকলকে সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন ক্যাপ্টেন মাহমুদ। এর আগে সকালে পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসসহ পৌরসভার কাউন্সিলরদের সাথে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন কার্যক্রম বাস্তবায়নে মতবিনিময় করেন তিনি।
এ সময় পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের কাউন্সিলর রাশিদা ইয়াসমিন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোতালেব হোসেন মোল্লা, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মুন্সী ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল ওয়াহাব সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া গত সোমবার পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম ও সেনাবাহিনীর ক্যাপ্টেন সাকিবের উপস্থিতিতে শহরে জীবাণুনাশক পানি স্প্রে করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com