শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

গোয়ালন্দ উপজেলার ৪জন শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষিকা প্রথম আলো বন্ধু সভার সদস্য

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ১২.০১ এএম
  • ৩১৬ বার পঠিত

॥আবুল হোসেন॥ জাতীয় শিক্ষা পদক-২০১৯ এর গোয়ালন্দ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষিকা হিসেবে নির্বাচিত ৪জনই প্রথম আলো বন্ধুসভার সদস্য।
তারা হলেন ঃ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ক্যাটাগরীতে নির্বাচিত উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ বাবর আলী, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ক্যাটাগরীতে নির্বাচিত তেনাপচা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আঞ্জুমান আরা কাদরী, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক ক্যাটাগরীতে নির্বাচিত কেউটিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহফুজুর রহমান মিলন এবং শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ক্যাটাগরীতে নির্বাচিত উজানচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুবর্ণা বেপারী।
তাদের মধ্যে মুহাম্মদ বাবর আলী বন্ধুসভার সভাপতি, মাহফুজুর রহমান মিলন সাধারণ সম্পাদক এবং আঞ্জুমান আরা কাদরী ও সুবর্ণা বেপারী কার্যকরী কমিটির সদস্য। শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষিকা হিসেবে নির্বাচিত হওয়ায় তাদেরকে বন্ধুসভার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
উল্লেখ্য, মুহাম্মদ বাবর আলী একটানা তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন।
এছাড়া গোয়ালন্দ উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে নির্বাচিত হয়েছে বাহাদুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়। শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চরবরাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন। শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন ভাগলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল লতিফ লাল এবং শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন ধোপাগাতি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুল ইসলাম।
শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিতদের অভিনন্দন জানিয়ে গোয়ালন্দ বন্ধুসভার সাবেক সভাপতি ও বালিয়াকান্দির মীর মোশাররফ হোসেন কলেজের প্রভাষক কামরুল ইসলাম বলেন, সবসময় ভালো মানুষজনই বন্ধুসভার সাথে জড়িত থাকেন। এ বছরের জাতীয় শিক্ষা পদক-২০১৯ এর গোয়ালন্দ উপজেলা পর্যায়ে নির্বাচিত ৪জন শিক্ষক ও শিক্ষিকাই বন্ধুসভার সদস্য-এটা আমাদের জন্য অত্যন্ত গর্বের।
বন্ধু সভার উপদেষ্টা ও গোয়ালন্দ সরকারী কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন বাদল বলেন, বন্ধুসভার ৪জন সদস্য এবার শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষিকা হিসেবে নির্বাচিত হওয়ায় আমি ব্যক্তিগতভাবে এবং বন্ধুসভার পক্ষ থেকে তাদেরকে অভিনন্দন জানাই। তাদের মতো অন্যান্য শিক্ষকগণ যদি নিবেদিত হন তাহলে প্রাথমিক শিক্ষার গুণগত মান আরো বাড়বে।
মুহাম্মদ বাবর আলী বলেন, সবার সহযোগিতায় প্রাথমিক শিক্ষার গুণগত মান বৃদ্ধির জন্য কাজ করে যাব। কর্তৃপক্ষকে ধন্যবাদের পাশাপাশি প্রাণের সংগঠন প্রথম আলো বন্ধুসভার সকল সদস্যকে আমাদের পক্ষ থেকে অনেক অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই।
গোয়ালন্দ উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল মালেক জানান, জাতীয় শিক্ষা পদক যাচাই-বাছাই কমিটি কর্তৃক বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা ও অন্যদের নির্বাচিত করা হয়েছে। গত ৩০শে নভেম্বর নির্বাচিতদের তালিকা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নিকট প্রেরণ করা হয়েছে। গোয়ালন্দ উপজেলা পর্যায়ে নির্বাচিতরা জেলা পর্যায়ে অংশগ্রহণ করবেন। জেলা থেকে যারা বিজয়ী হবেন তারা বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com