শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে প্রাইভেট ক্লিনিক মালিকদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯, ১২.০৩ এএম
  • ২৯৭ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ৪ঠা ডিসেম্বর সকালে কালেক্টরেটের সম্মেলন কক্ষে প্রাইভেট ক্লিনিক মালিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে সভায় সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশ্বের হাসান, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)’র রাজবাড়ী শাখার সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডাঃ এএফএম শফিউদ্দিন পাতা, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ আজম, রাজবাড়ী ক্লিনিকের পরিচালক ও প্রাক্তন সিভিল সার্জন ডাঃ পারিজাত কুমার পাল, নিরাময় ক্লিনিকের চেয়ারম্যান মামুন শেখ, পপুলার ক্লিনিকের প্রতিনিধি সোহেল, সুশীল সরকার প্রমুখ বক্তব্য রাখেন।
জেলা প্রশাসক দিলসাদ বেগম তার বক্তব্যে বলেন, ক্লিনিক কখনো ব্যবসা প্রতিষ্ঠান হতে পারে না। ক্লিনিকগুলোতে ভালো চিকিৎসা না হলে কাউকে ছাড় দেওয়া হবে না। কারণ এখানে মানুষের জীবন-মৃত্যুর বিষয় থাকে। সেটা নিয়ে খেলা করা যাবে না। ক্লিনিকগুলোকে সরকারের নিয়ম মানতে হবে। অনেক ক্লিনিকেরই লাইসেন্স নাই। যাদের লাইসেন্স নাই তারা সেটা করে নিবেন। সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে। মেডিকেল বর্জ্য ও সাধারণ বর্জ্য একসাথে রাখা বা ফেলা যাবে না।
সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার বলেন, সরকার যা চায় সে ব্যাপারে বেসরকারী ক্লিনিকগুলোকে নির্দেশনা দেওয়া হয়েছে। ক্লিনিক পরিচালনার বিষয়ে সরকারের যে নীতিমালা রয়েছে তা সকলকে মানতে হবে। ডেন্টাল চিকিৎসা কেন্দ্রগুলোতে বেশী অনিয়ম দেখা যায়। তাদেরকে সঠিকভাবে সেবা দিতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com