সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে ডিবি পরিচয়ে স্কুল ছাত্রের মোটর সাইকেল ও মোবাইল ছিনতাই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ২.০৫ এএম
  • ৬৭৪ বার পঠিত

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ীতে ডিবি পুলিশ পরিচয় দিয়ে দশম শ্রেণীর এক ছাত্রের কাছ থেকে ১৫০ সিসি ইয়ামাহা এফজেডএস মোটর সাইকেল ও দুইটি দামী মোবাইল নিয়ে গেছে প্রতারকচক্র। গত ১৩ই অক্টোবর দুপুরে সদর উপজেলার আলাদীপুর এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই ছাত্রের বাবা আলীপুর ইউনিয়নের কোমরপাড়া গ্রামের হুমায়ন কবির(৫০) বাদী হয়ে গতকাল ১৪ই অক্টোবর ৪জনের নাম উল্লেখ করে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেছেন। রাজবাড়ী থানার মামলা নং-২১। ধারাঃ ১৭০/৪১৯/৪২০/৩৮৫ পেনাল কোর্ড।
মামলার আসামীরা হলো ঃ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কাজিরহাট গ্রামের রাসেল(২৫), ফরহাদ টেপা(২২), জসিম ও সোহেল(১৯)।
জানা যায়, আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র শিহাব মিয়া(১৭) গত ১৩ই অক্টোবর দুপুরে আলাদীপুর বাজারে সেলুন থেকে সেভ করে বাড়ী ফিরছিল। এ সময় শিহাব আয়নাল কাজীর বাড়ীর সামনে পৌছালে পিছন থেকে রাসেল ও ফরহাদ দ্রুত মোটর সাইকেলযোগে এসে তাকে সংকেত দিয়ে থামিয়ে নিজেদের ডিবি পরিচয় দেয়। এরপর তারা তল্লাশীর নামে তার কাছ থাকা দুইটি দামী মোবাইল ও মোটর সাইকেলের চাবি নিয়ে কাগজপত্র চায়। এ সময় সে মোটর সাইকেলের চাবী বাড়ীতে বলায় তারা তাকে বাড়ী থেকে কাগজপত্র নিয়ে আসতে বলে। এরপর সে বাড়ী থেকে মোটর সাইকেলের কাগজপত্র আনতে গেলে তারা মোবাইল দুইটি ও মোটর সাইকেলটি নিয়ে চম্পট দেয়।
এ ঘটনার পর শিহাব অন্য মোবাইল থেকে তাদের কাছে থাকা তার মোবাইলে ফোন দিলে তারা জানায় আমরা রাজবাড়ী ডিবি অফিসের সামনে আছি। এরপর শিহাব ও তার বাবা রাজবাড়ী ডিবি অফিসে এসে তাদের খোঁজাখুঁজি করে। পরবর্তীতে তারা শিহাবের বাবার কাছে মোবাইল করে জানায় তার ছেলের মোটর সাইকেলটি তাদের কাছে আছে এবং মোটর সাইকেলটি ফেরত নিতে চাইলে তারা তার কাছে ২লক্ষ টাকা দাবী করে। তিনি ৫০হাজার টাকা দিতে চাইলে তারা রাজী না হয়ে জানায় আমরা চারজন আছি ২লক্ষ টাকাই দিতে হবে।
তারা আরো জানায় আমরা শরীয়তপুরের জাজিরার লোক। আমাদের কথা এক। টাকা জোগাড় করে বিকাশে পাঠান মোটর সাইকেল পেয়ে যাবেন। এরপর তিনি বিকাশ নম্বর চাইলে তারা মোবাইলটি বন্ধ করে দেয়।
এ ঘটনার পর সিহাবের বাবা মামলাটি দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com