মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করতে হাইকোর্টের রায় আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ রাজবাড়ী সদরের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে অনুদানের চেক-গাছের চারা বিতরণ রাজবাড়ীতে সংসদ সদস্যদ্বয়ের অংশগ্রহণে জেলা পরিষদের সভা অনুষ্ঠিত রাজবাড়ী সদরের গোদার বাজারে নদীর ভাঙন রক্ষার চলমান কাজ পরিদর্শনে এমপি সালমা চৌধুরী রুমা নতুন নিয়মে হবে বাংলাদেশ পুলিশের কনস্টেবল নিয়োগ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের সাবেক অধ্যক্ষ দুলালের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ তদন্তের নির্দেশ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের গভর্নিং বডি’র সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ ৪জনকে লিগ্যাল নোটিশ দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবক গ্রেফতার দৌলতদিয়ায় র‌্যাবের অভিযানে আটক ১ব্যক্তির ৩০ হাজার টাকা জরিমানা

রাজবাড়ীতে ডিবি পরিচয়ে স্কুল ছাত্রের মোটর সাইকেল ও মোবাইল ছিনতাই

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ২.০৫ এএম
  • ৬০৫ বার পঠিত

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ীতে ডিবি পুলিশ পরিচয় দিয়ে দশম শ্রেণীর এক ছাত্রের কাছ থেকে ১৫০ সিসি ইয়ামাহা এফজেডএস মোটর সাইকেল ও দুইটি দামী মোবাইল নিয়ে গেছে প্রতারকচক্র। গত ১৩ই অক্টোবর দুপুরে সদর উপজেলার আলাদীপুর এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই ছাত্রের বাবা আলীপুর ইউনিয়নের কোমরপাড়া গ্রামের হুমায়ন কবির(৫০) বাদী হয়ে গতকাল ১৪ই অক্টোবর ৪জনের নাম উল্লেখ করে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেছেন। রাজবাড়ী থানার মামলা নং-২১। ধারাঃ ১৭০/৪১৯/৪২০/৩৮৫ পেনাল কোর্ড।
মামলার আসামীরা হলো ঃ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কাজিরহাট গ্রামের রাসেল(২৫), ফরহাদ টেপা(২২), জসিম ও সোহেল(১৯)।
জানা যায়, আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র শিহাব মিয়া(১৭) গত ১৩ই অক্টোবর দুপুরে আলাদীপুর বাজারে সেলুন থেকে সেভ করে বাড়ী ফিরছিল। এ সময় শিহাব আয়নাল কাজীর বাড়ীর সামনে পৌছালে পিছন থেকে রাসেল ও ফরহাদ দ্রুত মোটর সাইকেলযোগে এসে তাকে সংকেত দিয়ে থামিয়ে নিজেদের ডিবি পরিচয় দেয়। এরপর তারা তল্লাশীর নামে তার কাছ থাকা দুইটি দামী মোবাইল ও মোটর সাইকেলের চাবি নিয়ে কাগজপত্র চায়। এ সময় সে মোটর সাইকেলের চাবী বাড়ীতে বলায় তারা তাকে বাড়ী থেকে কাগজপত্র নিয়ে আসতে বলে। এরপর সে বাড়ী থেকে মোটর সাইকেলের কাগজপত্র আনতে গেলে তারা মোবাইল দুইটি ও মোটর সাইকেলটি নিয়ে চম্পট দেয়।
এ ঘটনার পর শিহাব অন্য মোবাইল থেকে তাদের কাছে থাকা তার মোবাইলে ফোন দিলে তারা জানায় আমরা রাজবাড়ী ডিবি অফিসের সামনে আছি। এরপর শিহাব ও তার বাবা রাজবাড়ী ডিবি অফিসে এসে তাদের খোঁজাখুঁজি করে। পরবর্তীতে তারা শিহাবের বাবার কাছে মোবাইল করে জানায় তার ছেলের মোটর সাইকেলটি তাদের কাছে আছে এবং মোটর সাইকেলটি ফেরত নিতে চাইলে তারা তার কাছে ২লক্ষ টাকা দাবী করে। তিনি ৫০হাজার টাকা দিতে চাইলে তারা রাজী না হয়ে জানায় আমরা চারজন আছি ২লক্ষ টাকাই দিতে হবে।
তারা আরো জানায় আমরা শরীয়তপুরের জাজিরার লোক। আমাদের কথা এক। টাকা জোগাড় করে বিকাশে পাঠান মোটর সাইকেল পেয়ে যাবেন। এরপর তিনি বিকাশ নম্বর চাইলে তারা মোবাইলটি বন্ধ করে দেয়।
এ ঘটনার পর সিহাবের বাবা মামলাটি দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com