শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

গোয়ালন্দ মোড়ে ৫৫৫পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ১.৫৫ এএম
  • ১১৮৮ বার পঠিত

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ীতে নারী আনসার ও ভিডিপি দলনেত্রীর দেয়া তথ্যে ৫৫৫পিস ইয়াবাসহ আব্দুর রহমান খাঁ(৩২) নামে এক মাদক কারবারীকে আটক করেছে খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশ।
গত ১৩ই অক্টোবর বিকেলে জেলা সদরের গোয়ালন্দ মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুর রহমান পাঁচুরিয়া ইউনিয়নের মহিষাখোলা গ্রামের মাইনুদ্দিন খাঁর ছেলে।
খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তাজুল ইসলাম জানান, বিকেলে খানখানাপুর ইউনিয়ন পরিষদের আনসার ও ভিডিপি দলনেত্রী মালা কুন্ডু মোবাইলে জানায় গোয়ালন্দ মোড়ে মাদকের চালান নিয়ে এক যুবক অপেক্ষা করছে। বিষয়টি তিনি খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি শহিদুল ইসলামকে জানান। এরপর ওসি শহিদুল ইসলামের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে আব্দুর রহমান খাঁকে আটক করাসহ তার পকেট থেকে ৫৫৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
খানখানাপুর ইউনিয়ন পরিষদের আনসার ও ভিডিপি দলনেত্রী মালা কুন্ডু জানান, বিকেলে তিনি গোয়ালন্দ মোড়ে ফুলের টপ কিনতে যান। এ সময় তিনি একজন বয়স্ক মহিলার সাথে আব্দুর রহমান খাঁর কথাবার্তা বলতে দেখেন। তাদের কথাবার্তা ও চাল চলনে সন্দেহ হওয়ায় তিনি বিষয়টি এএসআই তাজুল ইসলামকে জানান। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ আব্দুর রহমান খাঁকে ৫৫৫পিস ইয়াবাসহ আটক করে। তবে কৌশলে ওই মহিলা পালিয়ে যায়। এ ঘটনায় রাজবাড়ী থানায় মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com