রবিবার, ০৭ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সম্মেলন নিয়ে প্রকাশিত সংবাদের আংশিক বিষয়ে হাসানের প্রতিবাদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ১.৫৪ এএম
  • ৪৫০ বার পঠিত

গত ১৩ই অক্টোবর দৈনিক যুগান্তর ও দৈনিক মাতৃকণ্ঠসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে গত ১২ই অক্টোবর অনুষ্ঠিত রাজবাড়ী জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে প্রকাশিত সংবাদের আংশিক বিষয়ের প্রতিবাদ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির নবনির্বাচিত সমন্বয়কারী মোঃ আক্তারুজ্জামান হাসান।
গতকাল ১৪ই অক্টোবর সন্ধ্যায় এক প্রতিবাদ লিপিতে মোঃ আক্তারুজ্জামান হাসান বলেন, প্রকাশিত সংবাদে কণ্ঠভোটের মাধ্যমে জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের যে তথ্য পরিবেশিত হয়েছে তা সঠিক নয়। কণ্ঠভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হলেও সভাপতি নির্বাচনের ক্ষেত্রে তা হয়নি। প্রকৃত বিষয় হচ্ছে, আমি জেলা জাতীয় পার্টির সভাপতি প্রার্থী ছিলাম। সম্মেলনের প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, এমপি’র সাথে আগেই আমার কথা হয়েছিল-যেহেতু বিদায়ী আহ্বায়ক কমিটি সঠিকভাবে উপজেলা কমিটিগুলো করে নাই সেহেতু ভোটাভুটি হলে তা সুষ্ঠু হবে না। তাই আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। কিন্তু সম্মেলনের দিন তা করা হয়নি। আমাকে অনেক অনুরোধ করার পাশাপাশি জনাব আবু হোসেন বাবলা সভাপতি নির্বাচনের আগেই আমাকে ‘জেলা সমন্বয়কারী’ হিসেবে ঘোষণা দিয়ে আমার পরামর্শ অনুযায়ী জেলায় দল পরিচালনার প্রতিশ্রুতি আদায় করে এবং কেন্দ্রীয় কমিটিতে আমাকে আরও সম্মানজনক পদে অধিষ্ঠিত করার অঙ্গীকার করে সভাপতির নাম ঘোষণা করেন। কিন্তু দুঃখজনকভাবে এসব বিষয়গুলো প্রকাশিত সংবাদে আসেনি। এ জন্য আমি প্রকাশিত সংবাদগুলোর বিষয়ে আংশিক প্রতিবাদ জানাচ্ছি।
একই সঙ্গে আমি আশা করবো, নবগঠিত কমিটি সম্মেলনের প্রতিশ্রুতি অনুযায়ী আমার সাথে পরামর্শক্রমে রাজবাড়ীতে দল পরিচালিত করবেন এবং সম্মিলিতভাবে কাজ করার মাধ্যমে আমরা দলকে আরও এগিয়ে নিয়ে যাবো। -সংবাদ বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com