বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

দৌলতদিয়ায় পদ্মা নদী থেকে আটক ১১জন জেলের ১৫দিনের কারাদন্ড

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ১.৫৪ এএম
  • ৪৪৫ বার পঠিত

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা নদী থেকে ইলিশ মাছ ধরার সময় আটক ১১জন জেলেকে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
গতকাল ১৪ই অক্টোবর ভোর রাতে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। উপজেলা মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ ও দৌলতদিয়া নৌ-ফাঁড়ি পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেন।
সাজাপ্রাপ্ত জেলেরা হলো ঃ নিয়ামত শেখ(৩৫), জসিম কাজী(২২), মজিবর ভক্ত(৩০), আবু বকর(৩০), ফজলু সরদার(৪৯), দুলাল ফকির(৫৫), জিন্না খা(৩২), আবু বকর মোল্লা(২৬), খবির মোল্লা(২৯), নূর আলী শেখ(৫০) ও শাহাদত মন্ডল(২০)। তাদের বাড়ী রাজবাড়ী জেলার গোয়ালন্দ, সদর ও পাবনার আমিনপুর উপজেলার বিভিন্ন এলাকায়।
অভিযানকালে মনির শেখ(১৫) নামের এক কিশোরকে আটক করা হলেও অপ্রাপ্তবয়ষ্ক হওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়। এছাড়াও অভিযানের সময় সাজাপ্রাপ্ত জেলেদের কাছ থেকে আটক কারেন্ট জাল জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com