বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ বালিয়াকান্দিতে দুই কেজি গাঁজাসহ বিক্রেতা গ্রেপ্তার

কালুখালীতে ৮জন জেলের ১৭দিনের কারাদন্ড॥জব্দকৃত কারেন্ট জাল ধ্বংস

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ১.৪৪ এএম
  • ৫১৬ বার পঠিত

॥মনির হোসেন॥ ইলিশ আহরণে ২২দিনের সরকারী নিষেধাজ্ঞার ৫ম দিনে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলাতে ভ্রাম্যমান আদালতের অভিযানে আটক ৮জন জেলেকে ১৭দিনের জেল ও জব্দকৃত ১২হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস এবং উদ্ধারকৃত ২৫ কেজি ইলিশ মাছ এতিমখানায় প্রদান করা হয়েছে।
কালুখালী উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ নূরুল ইসলামের নেতৃত্বে গতকাল ১৪ই অক্টোবর ভোর রাতে হরিণবাড়ীয়া এলাকায় পদ্মা নদীতে এই অভিযান পরিচালনা করা হয়।
উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম, সহকারী উপজেলা মৎস্য কর্মকর্তা শাহরিয়ার জামান সাবু ও ক্ষেত্র সহকারী হাসানুর জামান হিমুসহ মৎস্য বিভাগের কর্মচারীগণ এবং কালুখালী থানা পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেন।
অভিযান শেষে জব্দকৃত জাল নদীর পাড়ে আগুনে পুড়িয়ে ধ্বংস ও উদ্ধারকৃত ইলিশ মাছ বিভিন্ন এতিমখানায় প্রদান করা হয়। সহকারী কমিশনার(ভূমি) শেখ নূরুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে মৎস্য সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় আটককৃত ৮জন জেলের প্রত্যেককে ১৭দিনের বিনাশ্রম জেল দিয়ে কারাগারে প্রেরণ করেন।
সাজাপ্রাপ্ত জেলেরা হলো ঃ কালুখালী উপজেলার চর আফরা গ্রামের রঞ্জু সরদার(৫২), কুদ্দুস মন্ডল(৪২), আমজেদ প্রামানিক(৩০), রুস্তম মন্ডল(৫২) ও জাহিদ সরদার(৪০), কৃষ্ণনগর গ্রামের মাহবুব শেখ(২২) ও আবুল শেখ(১৮) এবং রায়নগর গ্রামের মোহন মন্ডল (৬০)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com