মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে কমিটি অপরিবর্তিত

  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯, ১.০০ এএম
  • ৬৭৭ বার পঠিত

॥হেলাল মাহমুদ॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলা এমপি বলেছেন, আগামীতে জাতীয় পার্টির সুদিন আসছে। জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম কাদেরের নেতৃত্বে দল এখন অনেক শক্তিশালী ও ঐক্যবদ্ধ।
গতকাল ১২ই অক্টোবর বিকালে রাজবাড়ী শহরের রেলওয়ে আজাদী ময়দানে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আবু হোসেন বাবলা আরও বলেন, আমি ৩৭ বছর ধরে জাতীয় পার্টির রাজনীতি করি। আমাদের বর্তমান চেয়ারম্যান যেভাবে দলকে সংগঠিত করার জন্য সারা দেশের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করছেন তাতে অচিরেই জাতীয় পার্টির সুদিন আসবে।
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ মোকছেদুর রহমান খান মোমিনের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় যুব সংহতির সভাপতি আলমগীর শিকদার লোটন, কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি এডঃ সেরনিয়াবত সেকেন্দার আলী, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রাজু আহম্মেদ লাভলু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোঃ আক্তারুজ্জামান হাসান, জেলা জাতীয় পার্টির নেতা খন্দকার গোলাম কবীর, ইকবাল হায়দার মিলন, হামিদুল হক বাবলু, আক্কাস আলী বাবু, রতন সরকার, হারুন অর রশিদ হারুন, আসাদুজ্জামান চাঁদ ও জাতীয় ছাত্র সমাজের রাজবাড়ী জেলা শাখার সভাপতি রুহুল আমিন গাজী বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে রাজবাড়ী সার্কিট হাউজে কণ্ঠভোটের মাধ্যমে পুনরায় এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চুকে সভাপতি এবং মোঃ মোকছেদুর রহমান খান মোমিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। তারা পরবর্তীতে জেলা-উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে ১১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com