শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

র‌্যাবের অভিযানে গোয়ালন্দের দৌলতদিয়া থেকে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯, ১২.৫১ এএম
  • ৩৬৬ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাবের অভিযানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা থেকে ৩০ বোতল ফেনসিডিলসহ নারী মাদক বিক্রেতা কামরুন নাহার(৩২) গ্রেফতার হয়েছে।
গত ১১ই অক্টোবর দিবাগত রাত ১২টার দিকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল দৌলতদিয়া ফেরী ঘাট এলাকার তামিম রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত কামরুন নাহার যশোরের শার্শা উপজেলার পাঁচকাইবা গ্রামের আজিজুল সরদারের স্ত্রী। উদ্ধারকৃত ফেনসিডিলসহ র‌্যাব তাকে গোয়ালন্দ ঘাট সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান জানান, গ্রেফতারকৃত কামরুন নাহার দীর্ঘদিন ধরে যশোর, বেনাপোল, সাতক্ষীরাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল এনে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com