রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে আবরারের হত্যাকারীদের শাস্তির দাবীতে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯, ১২.৪৮ এএম
  • ৪১৩ বার পঠিত

॥চঞ্চল সরদার॥ বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ১২ই অক্টোবর বিকালে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সংগঠনের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিণ করে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এসে সংক্ষিপ্ত মানববন্ধনে মিলিত হয়।
মানববন্ধন চলাকালে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের রাজবাড়ী জেলা শাখার সভাপতি নূর মুহাম্মদ মিয়া, সাধারণ সম্পাদক ক্বারী মোঃ আবু ইউসুফ, ইসলামী যুব আন্দোলনের জেলা শাখার সভাপতি মুহাম্মদ সাব্বির হুসাইন, ছাত্র আন্দোলনের জেলা শাখার সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ রাকিব বিন আজিজ প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ আবরার ফাহাদের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানিয়ে বলেন, দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলো সন্ত্রাস-মাদকে ভরে গেছে। সরকার এখনই নিয়ন্ত্রণ না করলে ভয়াবহ আকার ধারণ করবে। পরে আবরার ফাহাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com