শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

খানখানাপুরে আওয়ামীলীগ নেতা হবি’র মৃত্যুতে দোয়া মাহফিল

  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯, ১২.৪৭ এএম
  • ৩১১ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হবি’র মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত ১১ই অক্টোবর দুপুরে মরহুমের চরখানখানাপুর নতুন বাজারস্থ বাড়ীতে পারিবারিকভাবে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ এবং খানখানাপুর বাজারের ব্যবসায়ীবৃন্দসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এতে অংশগ্রহণ করেন।
এদিকে প্রয়াত হাবিবুর রহমান হবি’র প্রতি শ্রদ্ধা জানিয়ে গতকাল ১২ই অক্টোবর সকাল ৬টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খানখানাপুর বাজারের সকল দোকান-পাট বন্ধ রাখা হয়।
উল্লেখ্য, হাবিবুর রহমান হবি গত ৯ই অক্টোবর রাত ১০টার দিকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১কন্যাসহ আত্মীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। পরদিন ১০ই অক্টোবর দুপুর ২টায় খানখানাপুর গোরস্থান বড় মসজিদ প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে তার মরদেহ দাফন করা হয়। প্রায় ২০ বছর আগে উপজেলা হিসাব রক্ষণ অফিসারের সরকারী চাকুরী থেকে অবসর গ্রহণের পর তিনি আওয়ামী লীগে যোগদানের পর দীর্ঘদিন খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com