শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী শহরের রেলওয়ে লেকে ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯, ১২.২৩ এএম
  • ৩৭৮ বার পঠিত

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী শহরের রেলস্টেশন সংলগ্ন ফুলতলা লেক সংস্কার ও সৌন্দর্য বর্ধণের দাবীতে ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১১ই অক্টোবর বিকেলে শহরের রেলস্টেশন সংলগ্ন ফুলতলা লেকে ডাঃ কামরুল হাসান লালী ও ডাঃ রেহেনা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে রাজবাড়ী ও মাগুরা জেলার ১৮টি ভেলা অংশ গ্রহণ করে। এর মধ্যে ৩টি বালিকা দলও প্রতিযোগিতায় অংশ নেয়।
প্রতিযোগিতায় নেহা এন্টারপ্রাইজ প্রথম, ধুমকেতু এক্সপ্রেস দ্বিতীয় ও মা-বাবার দোয়া ভেলা দল তৃতীয় স্থান অধিকার করে। এছাড়াও বালিকা দলের মধ্যে নীল এন্টারপ্রাইজ প্রথম, রংধুন দ্বিতীয় ও গোলাপী এন্টারপ্রাইজ তৃতীয় হয়।
পরে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী।
বীর মুক্তিযোদ্ধা কামরুল হাসান লালীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, আওয়ামী লীগ নেতা এসএম নওয়াব আলী উপস্থিত ছিলেন।
জেলা ভেলা বাইচ উদ্যাপন কমিটির আহ্বায়ক আবুল কালামের পরিচালনায় অনুষ্ঠানে সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ সিদ্দিকুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। কয়েক হাজার নারী পুরুষ ও শিশু ভেলা বাইচ প্রতিযোগিতাটি উপভোগ করেন।
উল্লেখ্য, এ নিয়ে একই দাবীতে টানা ৬বার এ আয়োজন করা হলেও লেকটি আজো সংস্কার বা শোভাবর্ধণ হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com