শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

কালুখালীর মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯, ১২.১৮ এএম
  • ৪৭১ বার পঠিত

॥মনির হোসেন॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ১১ই অক্টোবর বিকালে মৃগী হাই স্কুলের মাঠে অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের বিদায়ী কমিটির সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শরিফুল মোর্শেদ আরুজ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মাস্টার, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, কালুখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডলি পারভীন, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান আরাফাত দেওয়ান, জাকির হোসেন মোল্লা এবং কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লল হাকিম বলেন, আমি সবসময় আপনাদের পাশে থেকে আপনাদের জীবনযাত্রার মানোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আপনারা আমাকে ভালোবাসেন বলেই বার বার আমাকে নির্বাচিত করেছেন। জননেত্রী শেখ হাসিনার হাত ও দলকে শক্তিশালী করার জন্য আমি আপনাদের প্রতি অনুরোধ জানাচ্ছি। দেশের উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে সম্মিলিতভাবে কাজ করুন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে মোঃ বদর উদ্দিন সরদারকে সভাপতি এবং রফিকুল ইসলাম বাদশাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। তারা পরবর্তীতে আলোচনার মাধ্যমে মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com