শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

বিশ্ব ডিম দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯, ১২.১৬ এএম
  • ৩৩৬ বার পঠিত

॥শেখ মামুন॥ বিশ্ব ডিম দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে গতকাল ১১ই অক্টোবর সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার। জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ সরকার আশ্রাফুল ইসলাম, ভেটেরিনারী সার্জন ডাঃ খায়ের উদ্দিন আহ্মেদ ও জেলা পোল্ট্রি খামারী এসোসিয়েশনের যুগ্ম-সম্পাদক সাকিল নেওয়াজ প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ এবারের বিশ্ব ডিম দিবসের প্রতিপাদ্য ‘সুস্থ মেধাবী চাই, প্রতিদিনই ডিম খাই’ সম্পর্কে আলোচনা করেন এবং প্রত্যেকের দৈনন্দিন খাদ্য তালিকায় ডিম রাখার আহ্বান জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের উপ-সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা এস.এম আবুল বাসার। বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল রাজবাড়ী জেলা শাখা এই আয়োজনে জেলা প্রাণি সম্পদ দপ্তরকে সার্বিক সহযোগিতা করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com