শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

গোয়ালন্দের দেবগ্রাম ইউপি কৃষক লীগের কমিটি গঠন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯, ৭.২৩ পিএম
  • ৪৫৯ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। গতকাল ১০ই অক্টোবর বিকালে দেবগ্রাম ইউনিয়নের অন্তারমোড়ে অনুষ্ঠিত সম্মেলনে এই কমিটি গঠন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব এবং গোয়ালন্দ পৌর কৃষক লীগের সদস্য-সচিব মোঃ লিটন আলী। সম্মেলনের উদ্বোধন করেন গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল মোমিন শেখ। সভাপতিত্ব করেন দেবগ্রাম ইউনিয়ন কৃষক লীগের বিদায়ী সভাপতি আব্দুল কাদের মন্ডল।
অন্যান্যের মধ্যে সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ রাজু আহম্মেদ, সদস্য সচিব আলাউদ্দিন আলাল, জেলা কৃষক লীগের মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক শ্রীরূপ কুমার কুন্ডু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আঃ সাত্তার শেখ, ভূমি বিষয়ক সম্পাদক আঃ সাত্তার ব্যাপারী, সদস্য আব্দুল কাদের মুন্সি, মাইনদ্দিন সরদার, আবুল প্রামানিক ও সদর উপজেলা কৃষক লীগের সদস্য রাসেল মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।
সম্মেলনের প্রধান অতিথি জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ এবং প্রধান বক্তা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান তাদের বক্তব্যে বলেন, বর্তমান কৃষি বান্ধব সরকার কৃষকদের জন্য আন্তরিকভাবে কাজ করছে। এখন আর সারের সংকট নেই। সময়মতো সার, বীজসহ অন্যান্য কৃষি উপকরণ সরবরাহ করছে। কৃষিতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। কৃষকদের যেকোন সমস্যায় কৃষক লীগ তাদের পাশে আছে, থাকবে। দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে হবে। এ জন্য কৃষকলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
সম্মেলনের দ্বিতীয় পর্বে আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে মোঃ আলতাফ শেখকে সভাপতি, হায়াত আলী সরদারকে সাধারণ সম্পাদক এবং রেজাউল করিম ও সুজন শেখকে সাংগঠনিক সম্পাদক করে দেবগ্রাম ইউনিয়ন কৃষক লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। ঘোষণার পর পরই গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল মোমিন শেখ ও সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব কমিটি অনুমোদন করেন। নবনির্বাচিত নেতৃবৃন্দ আগামী ১৫দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com