শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

কালুখালীর মদাপুর ইউপি আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ৯.৩২ পিএম
  • ৬১৪ বার পঠিত

॥মনির হোসেন॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৯ই অক্টোবর বিকালে মদাপুর ইউনিয়নের গোপালপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিদায়ী কমিটির সহ-সভাপতি এবিএম রোকনুজ্জামানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মাস্টার, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব প্রমুখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম সংগঠনকে শক্তিশালী করার উপর গুরুত্বারোপ করে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। এছাড়াও তিনি মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃত্বের উদ্দেশ্যে দিক-নির্দেশনা দেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে সমঝোতার মাধ্যমে এবিএম রোকনুজ্জামানকে সভাপতি এবং শহীদুল ইসলাম শহীদকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। পরবর্তীতে তারা দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনার মাধ্যমে মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com