শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

আবরার হত্যাকান্ডে গ্রেফতারকৃত ইফতি মোশাররফ সকাল-এর বাড়ী রাজবাড়ীতে

  • আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ৯.২৯ পিএম
  • ২২৭৩ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ আলোচিত বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকান্ডে গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা ইফতি মোশাররফ সকাল (২২) এর বাড়ী রাজবাড়ীতে।
সে আরবার হত্যা মামলার এজাহারনামীয় ৫ নম্বর আসামী এবং বুয়েটের বায়ো-মেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের ছাত্র। আবরার ফাহাদকে যে রুমে পিটিয়ে হত্যা করা হয় ইফতি সেই ২০১১ নম্বর রুমেই থাকতো। ইফতি রাজবাড়ী পৌরসভার ১ নং ওয়ার্ডের ফকির মোশাররফ হোসেন ও রাবেয়া মোশাররফের প্রথম ছেলে। আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেফতার হয়ে ইফতি এখন পাঁচ দিনের রিমান্ডে আছে। ইফতি বুয়েট শাখা ছাত্রলীগের উপ-সমাজসেবা সম্পাদক পদে থাকলেও তার বাবা মোশাররফ ফকির বিএনপির রাজনৈতির সাথে জড়িত। এমনকি তার বিরুদ্ধেও ইসলামী ছাত্র শিবিরের সাথে জড়িত থাকার অভিযোগ আছে।
ইফতির বাবা-মা, ছোট ভাই-কাউকেই গত ২ দিন ধরে তাদের বাড়ীতে পাওয়া যাচ্ছে না। প্রতিবেশীরা জানান, গত সোমবার সকালে তারা ঢাকা গেছে। ইফতির বাবা মোশারফ ফকিরের মোবাইলে একাধিকবার ফোন করে তা বন্ধ পাওয়া যায়।
এদিকে, বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং জড়িতদের শাস্তির দাবীতে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন পালিত হয়েছে। গতকাল ৯ই অক্টোবর সকালে রাজবাড়ীর সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

2 thoughts on "আবরার হত্যাকান্ডে গ্রেফতারকৃত ইফতি মোশাররফ সকাল-এর বাড়ী রাজবাড়ীতে"

  1. Solayman says:

    Like songbad

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com