শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

কালুখালীতে অগ্নিকান্ডে পাটের গুদামসহ ১০টি দোকান পুড়ে ছাই

  • আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯, ২.৪৯ পিএম
  • ৪৪২ বার পঠিত

॥মনির হোসেন॥ রাজাবাড়ীর কালুখালীতে অগ্নিকান্ডে পাটের গুদামসহ ১০টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
গতকাল ৮ই অক্টোবর ভোরে কালুখালী উপজেলার উপজেলার রতনদিয়া ইউপির হরিণবাড়িয়া বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গতকাল ৮ অক্টোবর ভোর ৬টার দিকে হরিণবাড়িয়া বাজারে খোকনের পাটের গুদাম থেকে বিদ্যুৎ সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। পরে তা আব্দুর রহিম, হারুন শেখ, আলিউজ্জামান, ছামাদ জোয়াদ্দার, আয়েশা বেগম, লিটন খন্দকার, লিটন দাস, মিলন, আবু বকর ও রবিউল প্রামানিনের দোকানে ছড়িয়ে পড়ে।
কালুখালী থানার ওসি (তদন্ত) মোঃ সহিদুল ইসলাম জানান, আগুন লাগার খবর পেয়ে পাংশা ফায়ার সার্ভিসের ২টি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
এদিকে আগুন লাগার খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো ও সহকারী কমিশনার (ভূমি) শেখ নুরুল আলম ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com