শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ বালিয়াকান্দিতে দুই কেজি গাঁজাসহ বিক্রেতা গ্রেপ্তার

পাংশার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন রাজবাড়ীর পুলিশ সুপার

  • আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯, ১২.৪৪ এএম
  • ৪৪৯ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার) গতকাল ৭ই অক্টোবর দুপুরে পাংশা উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন। ৭ই অক্টোবর দুপুর ২টার দিকে তিনি প্রথমে পাংশা শহরের সাবেক নারায়নপুর আদর্শ সংঘ পূজামন্ডপ পরিদর্শন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের পিও কমল কুমার দাস তাকে অভ্যর্থনা জানান।
পুলিশ সুপার মিজানুর রহমান সাবেক নারায়নপুর আদর্শ সংঘ পূজামন্ডপের নেতৃবৃন্দ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের পিও কমল কুমার দাসের পরিবারের লোকজনের সাথে শারদীয় শুভেচ্ছাসহ কুশলাদি বিনিময় করেন। কমল কুমার দাস পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এসময় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আহসান উল্লাহ, পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুন্ডু প্রমূখ উপস্থিত ছিলেন।
এরপর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পর্যায়ক্রমে পাংশা শহরের ভাই ভাই সংঘ পূজা মন্ডপ ও পাংশা শহরের বৈরাগীপাড়া নবারন সংঘ পূজামন্ডপ পরিদর্শন করেন। পাংশা শহরের ভাই ভাই সংঘ পূজা মন্দিরের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু এবং নবারন সংঘ পূজা মন্দিরের সভাপতি সত্যরঞ্জন রায় ও সাধারণ সম্পাদক আলোক দাস পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানকে মন্দিরে ফুলেল শুভেচ্ছা জানান। পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পাংশা তথা রাজবাড়ী জেলায় শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে শারদীয় দুর্গোৎসব দেখে সন্তোষ প্রকাশ করেন। আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখাসহ দেশের সার্বিক উন্নয়নে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার গুরুত্বারোপ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com