শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীর সিংগা আলীপুরে দেয়াল ধ্বসে ২য় শ্রেণীর ছাত্র প্রিন্সের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯, ১২.৩৮ এএম
  • ১১৬৩ বার পঠিত

॥রবিউল খন্দকার মজনু॥ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা আলীপুর গ্রামে দেয়াল ধ্বসে প্রিন্স নামে ৮ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল ৭ই দুপুরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে।
নিহত প্রিন্স রাজবাড়ী বাজারের মাড়োয়ারীপট্টির হার্ডওয়ার ব্যবসায়ী স্বাধীন ব্যাপারীর নাতী এবং টাউন মক্তব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র ছিল। প্রিন্সের পিতা বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া গ্রামের কামরুল ইসলাম প্রবাসী হওয়ায় প্রিন্স তার মায়ের সাথে নানা স্বাধীন ব্যাপারীর বাড়ীতে থাকতো।
প্রিন্সের নানা হার্ডওয়্যার ব্যবসায়ী স্বাধীন ব্যাপারী বলেন, আমার বন্ধু ব্যবসায়ী টোকনের শ্বশুর বাড়ী দাদশী ইউনিয়নের সিংগা আলীপুর গ্রামে। টোকনের ছেলে অভি ও আমার নাতি প্রিন্স একই বয়সী বন্ধু ছিল। সোমবার বেলা ১১টার দিকে প্রিন্স অভির সাথে ওর নানা বাড়ীতে বেড়াতে যায়। সেখানে খেলতে গিয়ে দেয়াল ধসে পড়লে প্রিন্স নাকি দেয়ালের নীচে চাপা পড়ে।
প্রিন্সের পিতা কামরুল ইসলাম বলেন, এ ঘটনায় আমার সন্দেহ রয়েছে। ঘটনাটির সুষ্ঠু তদন্ত দরকার।
রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্ব পালনকারী ডাঃ আসিফ আকবর নিবিড় জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মুখের একাংশ থেতলানো দেখা গেছে।
রাজবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে হাসপাতালে এসে শিশুটির মৃতদেহ দেখেছি। ঘটনাস্থল পরিদর্শন এবং শিশুটির পরিবার ও গ্রামবাসীর সাথে কথা বলে প্রকৃত ঘটনা জানার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com