মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

র‌্যালী ও আলোচনা অনুষ্ঠানের মধ্য দিয়ে রাজবাড়ীতে বিশ্ব বসতি দিবস পালিত

  • আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯, ১২.২৯ এএম
  • ৩২১ বার পঠিত

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ বিশ্ব বসতি দিবস উপলক্ষে ‘বর্জ্যকে সম্পদে পরিণত করতে আধুনিক প্রযুক্তির ব্যবহার’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা গণপূর্ত বিভাগের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৭ই অক্টোবর সকাল সাড়ে ১০টায় কালেক্টরেটের আ¤্রকানন চত্ত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালীটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর কালেক্টরেটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আশেক হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মাহফিজুর রহমান। এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ এবং গণপূর্ত বিভাগসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সভায় দিবসটির তাৎপর্য বিশ্লেষণসহ পরিকল্পিত বসতি স্থাপনের উপর গুরুত্ব দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com