শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

গোয়ালন্দে স্কুলের মধ্যে মাদক সেবনকালে শিক্ষক-দপ্তরীসহ ৫জন গ্রেপ্তার

  • আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯, ১২.২৫ এএম
  • ৮২৯২ বার পঠিত

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ীর গোয়ালন্দে রাতের বেলা স্কুলের মধ্যে মাদক সেবনের সময় স্কুলের শিক্ষক ও দপ্তরীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গত ৬ই অক্টোবর রাত ১০টার দিকে ছোটভাকলা ইউনিয়নের কাটাখালীর চৌধুরী মাহবুব হোসেন বালিকা উচ্চ বিদ্যালয় থেকে তাদেরকে গ্রেফতার করে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ। এ সময় তারা বিদ্যালয়ের একটি শ্রেণী কক্ষে গাঁজা ও ইয়াবা সেবন করছিল। গ্রেফতারকৃতরা হলো ঃ বিদ্যালয়ের কৃষি শিক্ষক বদর উদ্দিন (৪০), দপ্তরী ঝিলন মিয়া (৩২), ব্যবসায়ী মফিজ শেখ (৪২), ডকইয়ার্ডের শ্রমিক দুলু শেখ (৪২) ও নিলু শেখ (৩৪)। তাদের বাড়ী গোয়ালন্দ উপজেলার উত্তর চরপাঁচুরিয়া ও কাশিমা গ্রামে। গতকাল ৭ই অক্টোবর পুলিশ তাদেরকে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের কাছে হাজির করলে তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে প্রত্যেককে ৩ মাসের কারাদ- প্রদান করেন। এরপর তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com