রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীর বহরপুরে ১০ মাস ধরে প্রতিমা তৈরীর পর নিজেই দুর্গাপূজা করছে স্কুল ছাত্র দেবাশীষ

  • আপডেট টাইম : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯, ৭.৪৩ পিএম
  • ৬২৮ বার পঠিত

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাবুলতলা গ্রামে ১০ মাস ধরে বড় আকারের প্রতিমা তৈরীর পর নিজেই দুর্গাপূজা করছে দেবাশীষ দেবনাথ (১৫) নামে এক স্কুল ছাত্র।
বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র দেবাশীষ দেবনাথ গত দুই বছরও এভাবে নিজে প্রতিমা তৈরী করে নিজেই দুর্গাপূজা করে আসছে। এ কাজে বাবা বিনয় কুমার দেবনাথ ও মা অনিতা দেবনাথসহ বন্ধু-বান্ধবরা তাকে উৎসাহ প্রদান ও সহযোগিতা করে থাকে।
দেবাশীষ বিশ্বাস জানায়, এ বছর তৃতীয়বারের মতো সে এই দুর্গাপূজা করছে। লেখাপড়ার পাশাপাশি গত ১০ মাস ধরে নিজ হাতে প্রতিমাগুলো তৈরী ও রং করাসহ সবকিছু করেছে। বাবা-মা ও এলাকার বন্ধু-বান্ধবরা এ ব্যাপারে তাকে সহযোগিতা করে আসছে। প্রতি বছরই সে এভাবে দুর্গাপূজা করে যাওয়ার ব্যাপারে আশাবাদী।
দেবাশীষ দেবনাথের মা অনিতা দেবনাথ বলেন, আমার ছেলে এ বছর তৃতীয়বারের মতো নিজে প্রতিমা তৈরী করে নিজেই দুর্গাপূজা করে আসছে। প্রথম বছর ছোট আকারে প্রতিমা তৈরি করেছিল। গত বছর তারচেয়ে আরেকটু বড় করে এবং এ বছর অনেক বড় করে নিজে প্রতিমা তৈরী করে নিজেই পূজা করছে। আমি ওর জন্য সকলের আশীর্বাদ কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com