শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশায় ভাইভাই সংঘ পূজা মন্দিরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

  • আপডেট টাইম : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯, ৭.৩৮ পিএম
  • ৩৬৬ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় চলমান শারদীয় দুর্গোৎসবে গতকাল ৬ই অক্টোবর বিকেলে শহরের ভাইভাই সংঘ পূজা মন্দিরে শিশুদের চিত্রঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
ভাইভাই সংঘ পূজামন্দিরের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম এবং ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শহিদুজ্জামান (শহিদ বিশ্বাস)সহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন নিতাই বিশ্বাস। চিত্রাঙ্কন প্রতিযোগিতা পরিচালনা করেন পাংশা শিল্পকলা একাডেমীর শিক্ষক হিমাংশু কুন্ডু রকেট।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com