শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশায় পূজা উদযাপন পরিষদের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন

  • আপডেট টাইম : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯, ৭.৩৭ পিএম
  • ৩৬৮ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষে গত ৫ই অক্টেবর ও গতকাল ৬ই অক্টোবর পাংশা উপজেলা ও পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন। পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুন্ডু এবং পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডিডিসির কলিমহর প্রকল্পের কর্মকর্তা সুব্রত কুমার দে পূজামন্ডপ পরিদর্শনে নেতৃত্ব দেন। পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ পূজামন্ডপ পরিদর্শনকালে এমপি জিল্লুল হাকিমের পক্ষে শারদীয় শুভেচ্ছা জানিয়ে কুশলাদী বিনিময় করেন। এ সময় বিভিন্ন পূজামন্ডপের নেতৃবৃন্দের হাতে শুভেচ্ছা হিসেবে কিছু নগদ অর্থ প্রদান করেন তারা।
জানা যায়, গত দু’দিনে বিত্তিডাঙ্গা বাজারে দুটি, পিড়ালীপাড়া, বাগলী, জাগির বাগলী, আন্দুলিয়া, মৌরাট সার্বজনীন পূজা মন্দির, মালঞ্চী পূজা মন্দির, ঘোষবাড়ী পূজা মন্দির, ধুলিয়াট সার্বজনীন পূজা মন্দির, বাগদুলী সার্বজনীন পূজা মন্দির, বিলজোনা বিশ্বাসবাড়ী, জোনা শিবরঞ্জন বাড়ী, জোনা সার্বজনীন পূজা মন্দির, পাট্টা সার্বজনীন পূজা মন্দির বিলজোনা সার্বজনীন পূজা মন্দির, বিলজোনা সাবেক সার্বজনীন পূজা মন্দির, নিভা রতন মন্ডলের বাড়ী, পাট্টা কুন্ডুবাড়ী, মাদুলিয়া ও জোনা কালীবাড়ী প্রভৃতি পূজা মন্ডপ পরিদর্শন করেন পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
পূজা মন্ডপ পরিদর্শনকালে পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দীপক কুন্ডু বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষে আপনাদেরকে শারদীয় শুভেচ্ছা জানাতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের জন্য আশির্বাদ কামনা করেন তারা। পূজামন্ডপ পরিদর্শনকালে কমল কুমার দাস, গৌতম কুমার দাস, বিকাশ কুমার দাস সন্তোষ কুমার দাস, স্বপন কুমার ভক্ত, ডাঃ স্বপন মন্ডল ও বিনয় কুমার সাহা প্রমূখ সঙ্গে ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com