বুধবার, ২২ মে ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশায় দুর্গা পূজা উপলক্ষে শাড়ী বিতরণ করলেন এমপি জিল্লুল হাকিমের সহধর্মিনী সাঈদা হাকিম

  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯, ৭.৫৬ পিএম
  • ১৩১৪ বার পঠিত

॥জুলফিকার আলী॥ শারদীয় দুর্গা পূজা উপলক্ষে গতকাল ৫ই অক্টোবর সকালে পাংশায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সহধর্মিনী মিসেস সাঈদা হাকিম হিন্দু ধর্মাবলম্বী ২ শতাধিক মহিলার মধ্যে শাড়ী বিতরণ করেন।
উৎসবমুখর পরিবেশে শারদীয় শুভেচ্ছা জানিয়ে আগত মহিলাদের মধ্যে শাড়ী বিতরণকালে সাঈদা হাকিম বলেন, ঈদের সময় যেমন মহিলাদের মাঝে শাড়ী বিতরণ করে থাকি-ঠিক একইভাবে পূজার সময় প্রতি বছরই শুভেচ্ছা স্বরূপ এই উপহার সামগ্রী বিতরণ করে সবার সাথে আনন্দ-উৎসব ভাগাভাগি করে থাকি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রাজবাড়ী-২ আসনের পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার প্রতিটি মন্দিরে ধর্মীয় উৎসব পালনের জন্য নগদ অর্থ প্রদান ও সার্বিক নিরাপত্তার ব্যবস্থা করেছেন। সারা দেশে সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ এই ধর্মীয় উৎসব যাতে নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয় সে জন্য সংসদ সদস্যদের ও প্রশাসনকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেছেন। রাজবাড়ী-২ আসনের সংসদীয় এলাকায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি স্থানীয় প্রশাসন ও দলীয় নেতা-কর্মীদের সমন্বয়ে দুর্গাপূজা মন্ডপগুলো পরিদর্শন এবং নিরাপত্তা ব্যবস্থা জোরদার রাখার নির্দেশনা প্রদান করেছেন। তিনি সবাইকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com