শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

কালুখালী থেকে মহিষ চুরি করে পালানোর সময় তিন চোর আটক

  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯, ৭.৫৫ পিএম
  • ২০৫৭ বার পঠিত

॥মনির হোসেন॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের মুলাজ মন্ডল নামের এক কৃষকের ২টি বড় মহিষ চুরি করে পালানোর সময় গোয়ালন্দ মোড় থেকে পিকআপসহ তিন চোর আটক হয়েছে।
গত ৪ঠা অক্টোবর রাতে গোয়ালন্দ মোড়ের স্থানীয় লোকজন চোরাই সন্দেহে মহিষ ও পিকআপসহ তিন জনকে আটক করে খানখানাপুর তদন্ত কেন্দ্রের পুলিশের কাছে হস্তান্তর করে। পরে সেখানকার পুলিশ আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে চোরাই মহিষ ২টির মালিককে শনাক্ত করে মহিষ-পিকআপসহ আটক চোরদের কালুখালী থানায় সোপর্দ করে। এরপর পুলিশ প্রায় ৪ লক্ষ টাকা মূল্যের মহিষ ২টি মালিককে ফেরত দেয়। আটককৃত চোরেরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বানীবহ গ্রামের আঃ হাই শেখের ছেলে সজীব শেখ (২২) এবং একই ইউনিয়নের বৃচাত্রা গ্রামের সুলতান শেখের ছেলে সবুজ শেখ (২৫) ও শাহাজদ্দিন মোল্লার ছেলে মোসলেম মোল্লা (২৯)। এ ঘটনায় মহিষের মালিক মুলাজ মন্ডল বাদী হয়ে কালুখালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com