শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

বালিয়াকান্দিতে ব্যাটারী চালিত ভ্যানসহ শিশু চালক নিখোঁজ

  • আপডেট টাইম : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯, ৭.৫২ পিএম
  • ৪৫৯ বার পঠিত

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের মেচোয়াঘাটা গ্রামের বাড়ী থেকে ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বের হওয়ার পর শিশু চালক সাগর মিয়া (১৪) ভ্যানসহ ১১ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় নিখোঁজ সাগর মিয়ার পিতা বকুল মিয়া গত ৪ঠা অক্টোবর বালিয়াকান্দি থানায় একটি জিডি (নং-১৩৭) করেছেন।
এ ব্যাপারে বকুল মিয়া বলেন, আমি হার্টের সমস্যার কারণে বেশ কিছুদিন ধরে ভ্যান চালাতে না পারায় সাগর ভ্যানটি চালাচ্ছিল। গত ২৪শে সেপ্টেম্বর সকালে সাগর বাড়ী থেকে ভ্যান নিয়ে বের হয়ে যায়। তারপর থেকে ভ্যানসহ ওর কোন খোঁজ নেই। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও না পেয়ে বালিয়াকান্দি থানায় জিডি করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com