শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

ভাঙন ঠেকাতে পদ্মা নদী থেকে কাউকেই বালু উত্তোলন করতে দেয়া হবে না— এমপি কাজী কেরামত আলী

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯, ৭.৪৫ পিএম
  • ১০০৪ বার পঠিত

॥সোহেল মিয়া॥ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, নদী ভাঙন ঠেকাতে পদ্মা নদী থেকে আর কাউকেই বালু উত্তোলন করতে দেয়া হবে না। অবৈধভাবে বালু উত্তোলনের কারণেই আজ এই ভয়াবহ ভাঙনের সৃষ্টি হয়েছে।
গতকাল ৪ঠা অক্টোবর বিকালে দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা পরিদর্শনের পর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই মন্তব্য করেন।
আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, অবৈধভাবে বালু উত্তোলনের ব্যাপারে এখন থেকেই আমাদেরকে সোচ্চার হতে হবে। সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি উপস্থিত রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম শেখকে ‘যাতে আর কেউ বালু তুলতে না পারে’ সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়ে আরও বলেন, আগামী বছর কোন বৈধ বালুমহালও লিজ দেওয়া হবে না। এ ব্যাপারে আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। এ সময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম এবং দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আশরাফুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
দৌলতদিয়া ফেরী ঘাট পরিদর্শনের পাশাপাশি সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ফেরী ঘাটের পার্শ্ববর্তী নদীর পাড়ে বসবাসকারীদের সাথে কথা বলেন এবং ভাঙন কবলিত এলাকা ঘুরে দেখেন। এ সময় তিনি নদী ভাঙন কবলিতদের সরকারী সহায়তার আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com