বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

চন্দনী ইউপি আওয়ামী লীগের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত॥শাহীনুর সভাপতি ও রব সেক্রেটারী

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯, ৭.৪৩ পিএম
  • ৪৩৫ বার পঠিত

॥শিহাবুর রহমান/ইউসুফ মিয়া॥ রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কমিটির নির্বাচনে সভাপতি পদে মিজানুর রহমান শাহীনুর ও সাধারণ সম্পাদক পদে আব্দুর রব নির্বাচিত হয়েছেন।
গতকাল ৪ঠা অক্টোবর বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
এর আগে গত ২৭শে সেপ্টেম্বর বিকেলে চন্দনী রাজিয়া বেগম উচ্চ বিদ্যালয়ের মাঠে এ কমিটির প্রথম পর্বের সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ নির্বাচনে সভাপতি পদে ৬জন প্রতিদ্বন্দিতা করেন। এর মধ্যে মিজানুর রহমান শাহীনুর ১৩১ ভোট পেয়ে নির্বাচিত হোন। তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী সাবেক সভাপতি মোঃ আকরাম হোসেন ৫৯ ভোট পেয়েছেন। এছাড়া মোঃ আলাউদ্দিন শেখ ৩৮, হবিবর রহমান হবি ১২, সালাম শেখ ৪ ও সোলাইমান মিয়া সূর্য ১ ভোট পেয়েছেন।
অপরদিকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন ৪জন প্রার্থী। এদের মধ্যে আব্দুর রব ১০৪ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি প্রার্থী হাসান খান ৭৯, সেলিম রেজা ৬২ ও কামরুল ইসলাম ১ ভোট পেয়েছেন।
ভোট গ্রহণ ও গণনা শেষে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত এ ফলাফল ঘোষণা করেন।
এ সময় রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, উপ-দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ ভূইয়া, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব প্রমুখ উপস্থিত ছিলেন।
নির্বাচনে বিজয়ী হওয়ার পর মিজানুর রহমান শাহীনুর বলেন, আমি নির্বাচিত হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি এবং আমি কৃতজ্ঞ চন্দনী ইউনিয়নবাসী এবং কাউন্সিলরবৃন্দের কাছে। কারণ তারা আমাকে প্রতিশ্রুতি দিয়েছেন আমাকে সভাপতি পদে ভোট দিবেন। তারা তাদের সেই কাঙ্খিত ভোট আমাকে প্রদান করে কথা রেখেছেন। আগামীকাল থেকেই সবাইকে সাথে নিয়ে সকল ভেদাভেদ ভুলে দলের জন্য কাজ করবো। যাতে আগামীতে চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগ আরো শক্তিশালী ও বেগবান হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com