শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে দুই হাত কর্তনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯, ৭.৪০ পিএম
  • ৩৯৪ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে মাদক ব্যবসার বিরোধীতা করায় বাড়ী থেকে ডেকে নিয়ে শাহিন খান (২৭) নামে এক যুবকের দুই হাত শরীর থেকে কুপিয়ে বিচ্ছিন্ন করার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
গত ৩রা অক্টোবর দুপুরে জেলা সদরের কল্যাণপুর বাজারে রাজবাড়ী-ফরিদপুর সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান মিন্টু, আলীপুর ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, ইউনুছুর রহমান, কল্যাণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মিজান খান, কল্যাণপুর সিদ্দিকীয়া দাখিল মাদরাসার সভাপতি সিরাজুল ইসলাম, ব্যবসায়ী শেখ আনোয়ার হোসেন ও ঘটনার শিকার শাহীন খান বক্তব্য দেন।
বক্তারা বলেন, মাদক ব্যবসার বিরোধীতা করায় শাহিনকে প্রকাশ্যে দিবালোকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শরীর থেকে দুই হাত কেটে বিচ্ছিন্ন করে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা। এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি এবং ন্যায় বিচারের দাবী করেন তারা।
উল্লেখ্য, গত ৪আগস্ট বিকেল ৩টার দিকে বাড়ী থেকে মোবাইলে ডেকে নিয়ে পাশর্^বর্তী কল্যাণপুর কবরস্থানের পাশে বালুর মাঠের মধ্যে প্রকাশ্যে দিবালোকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে শাহীন খানের দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা। শাহীন খান কল্যাণপুর গ্রামের হাসেম খানের ছেলে। এ ঘটনায় ইতিপূর্বে দুইজন গ্রেফতার হলেও অন্যান্য আসামী পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com