শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

কালুখালীতে ষষ্ঠী পূজার মধ্য দিয়ে ৫৩টি পূজা মন্ডপে দুর্গোৎসব শুরু

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯, ৭.১৯ পিএম
  • ৩৪১ বার পঠিত

॥মনির হোসেন॥ সারা দেশের ন্যায় রাজবাড়ীর কালুখালী উপজেলার ৫৩টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু হয়েছে। এটি বাঙালী হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব।
পুরোহিতের মন্ত্রোচ্চারণ, ধূপ-ধুনোয় ভক্তদের নৃত্য-আরতি, ঢাক-ঢোল, কাঁসর-মন্দিারা পাশাপাশি মাইকের আওয়াজ আর বর্ণাঢ্য আলোকচ্ছটায় পূজা মন্ডপগুলো উদ্ভাসিত হয়ে উঠেছে। ‘দুষ্টের দমন আর শিষ্টের পালনে’ দুর্গতিনাশিনী দেবী দুর্গার আগমনে আনন্দে বিহ্বল হিন্দু ধর্মাবলম্বীদের পাশাপাশি সকল ধর্মের মানুষ। পাঁচ দিনের এই উৎসব আগামী ৮ই অক্টোবর বিজয়া দশমীর মধ্য দিয়ে শেষ হবে।
নির্বিঘেœ ও শান্তিপূর্ণভাবে যাতে এই পূজার আয়োজন সম্পন্ন হতে পারে সে জন্য কালুখালী উপজেলা প্রশাসন ও থানা পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থাসহ সার্বিক সহযোগিতা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com