সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

দেশ ও মানুষের জন্য শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে — এমপি জিল্লুল হাকিম

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯, ৮.১৩ পিএম
  • ৪২৬ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, দেশ ও মানুষের জন্য শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
গতকাল ৩রা অক্টোবর দুপুরে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মোঃ জিল্লুল হাকিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিয়ে সারা দেশে দলকে সুসংগঠিত করেছেন। হতদরিদ্র গৃহহীন মানুষের জন্য ঘর নির্মাণ, বয়স্কভাতা, বিধবাভাতা, গরীব মানুষের মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধীভাতা, বছরের প্রথমদিনে শিক্ষার্থীদের হাতে পাঠ্যবই পৌঁছে দেওয়া, শিক্ষা উপবৃত্তি প্রদান এসবই শেখ হাসিনার অবদান। তিনি বলেন- পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রিজ-কার্লভাট, শিক্ষা প্রতিষ্ঠান, আইন-শৃঙ্খলা প্রভৃতি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। এবছর এলাকার উন্নয়নে বিশেষ প্রকল্প গ্রহণ করা হয়েছে।
তিনি আরো বলেন, যারা দলের জন্য যারা কাজ করবে তাদেরকে মূল্যায়ন করা হবে। আমলনামা দেখে নেতা নির্বাচন করা হবে। আওয়ামী লীগ এখন অনেক শক্তিশালী ও ঐক্যবদ্ধ। দেশ আজ অনেক এগিয়ে। আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
গতকাল দুপুর সাড়ে ১২টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়। দুপুরে কলিমহর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে কলিমহর ইউপির চেয়ারম্যান মোঃ আব্দুল জলিল মন্ডল সভাপতি ও মোঃ আব্দুল গফুর মাস্টার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
জানা যায়, সাজুরিয়া জহুরা জেরিন উচ্চ বিদ্যালয় মাঠে কলিমহর ইউপি আওয়ামী লীগের আহবায়ক, পাংশা উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ চাঁদ আলী খানের সভাপতিত্বে সম্মেলনে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, মাছপাড়া ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফী উদ্দিন (পাতা) ও কলিমহর ইউপির চেয়ারম্যান মোঃ আব্দুল জলিল মন্ডল বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে আব্দুর রাজ্জাক মেম্বার, সিদ্দিকুর রহমান মন্ডল ও আক্তার হোসেন প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা এলাকার উন্নয়নে এবং তৃণমূলে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির বলিষ্ঠ নেতৃত্বের প্রশংসা করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোঃ আব্দুল গফুর মাস্টার। অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার এ.কে.এম নাসির উদ্দিন মিয়া, আব্দুল জলিল মন্ডল, সিরাজুল ইসলাম মিয়া (সিরাজ মেম্বার) ও বিন্দা ঘোষসহ মৃত্যুবরণকারী আওয়ামী লীগের নেতাকর্মীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে একমিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে পাংশা পৌরসভার মেয়র ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী, পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি ও কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান রোকন উদ্দিন বকুল, পাংশা উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী), কলিমহর ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম মিয়া, কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পিল্টু জোয়ার্দ্দার, হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ ও সাধারণ সম্পাদক খোন্দকার তাজবীর হাসান সিসিলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং কলিমহর ইউপির মেম্বারগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com