শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশায় পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯, ৮.১৩ পিএম
  • ৩২৪ বার পঠিত

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশায় গত ২রা অক্টোবর ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ কর্মসূচি-২০১৯ অনুষ্ঠিত হয়।
ইসলামী ব্যাংকের এফএভিপি এন্ড হেড অব পাংশা ব্রাঞ্চ মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংকের ইভিপি এন্ড হেড অব যশোর জোন মিজানুর রহমান বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে ইসলামী ব্যাংকের যশোর জোনাল অফিসের এফএভিপি এন্ড আরডিএস মোঃ আনিছুর রহমান বক্তব্য রাখেন। এছাড়া ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের মধ্যে মৃগীডাঙ্গার মাবিয়া খাতুন, ঢেঁকিপাড়ার আমেনা খাতুন হাজরাপাড়ার খুশি খাতুন, পার ভেল্লাবাড়িয়ার হামিদা খাতুন, ব্রহ্মপুরের নুরুন্নাহার খানম বেলী ও চম্পা রানী সরকার প্রমূখ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান বলেন, বর্তমান সরকারের উন্নয়নের মহাসড়কের সহযাত্রী হতে হবে। পরিবারের সকলকে অর্থনৈতিক ও জ্ঞানের দিক দিয়ে উন্নত হতে হবে। স্যানিটেশন ও স্বাস্থ্য বিষয়ে সকলকে সচেতন হওয়া দরকার। কর্মক্ষম প্রতিটি মানুষের সঞ্চয়ী হতে হবে। ব্যাংক থেকে নেওয়া বিনিয়োগ কাজে লাগানো এবং সময়মত পরিশোধের গুরুত্বারোপ করে ইসলামী ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা গ্রহণের আহবান জানান তিনি। অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের কর্মকর্তা এবং পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com