শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

র‌্যাবের অভিযানে দৌলতদিয়া থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৯.১৯ পিএম
  • ২৯৫ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১৮ই সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া শামসু মাস্টারের পাড়ায় অভিযান চালিয়ে ৯৫ পিস ইয়াবাসহ রবিন শেখ(২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত রবিন শেখ ওই এলাকার মৃত বাচ্চু শেখের ছেলে। উদ্ধারকৃত ইয়াবাসহ র‌্যাব তাকে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত রবিন শেখ একজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে দৌলতদিয়া পতিতাপল্লীসহ আশপাশের এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com