সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৯.২১ পিএম
  • ২৮৫ বার পঠিত

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ বালিয়াকান্দি উপজেলার বাওনারা উচ্চ বিদ্যালয়ের মাঠে গতকাল ১৮ই সেপ্টেম্বর বিকালে ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে। সকল ভেদাভেদ ভুলে দল ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
এমপি মোঃ জিল্লুল হাকিম আরো বলেন, আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছিল। জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছিল। ২১শে আগস্টের গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের হত্যা করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু তারা পারে নাই। জনগণ ও দেশবাসীর দোয়া আছে বলেই তারা কিছুই করতে পারে নাই। সেই হত্যাকারী বিএনপি-জামাত জোট আজ কোথায়? আওয়ামী লীগকে ধ্বংসের জন্য তারা জঙ্গী নামিয়েছিল। কিন্তু ধ্বংস হওয়া তো দূরের কথা, আওয়ামী লীগ এখন আরও শক্তিশালী ও ঐক্যবদ্ধ। দেশ আজ অনেক এগিয়ে গেছে। দেশের জন্য, জনগণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকার মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, বয়ষ্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিএফ-ভিজিডিসহ হতদরিদ্রদের জন্য ১০টাকা কেজি দরে চালের ব্যবস্থা করে দিয়েছে। দেশের এই উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রাখতে হবে। জনগণের জন্য কাজ করতে হবে।
ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহম্মেদ মিনু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রফেসর ফকরুজ্জামান মুকুট, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার খান, সাধারণ সম্পাদক শামসুল আলম সুফি, যুগ্ম-সাধারণ সম্পাদক এহছানুল হাকিম সাধন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন মিয়া বাবু, সাংগঠনিক সম্পাদক সনজিৎ রায়, মতিয়ার রহমান, বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির এবং নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে আলোচনার মাধ্যমে বশির আহম্মেদ মিনুকে পুনরায় সভাপতি, আহম্মদ আলী মাস্টারকে সহ-সভাপতি, ফারুক মন্ডলকে সাধারণ সম্পাদক ও তৌহিদুল ইসলাম তৌহিদকে যুগ্ম-সাধারণ সম্পাদক করে ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। আগামী ১৫ই দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেয়া হবে সভায় জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com