শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

ফরিদপুরের নবুগ্রাম ইমাম বাড়ী দরবার শরীফের উদ্যোগে পবিত্র আশুরা পালন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৫.৪০ পিএম
  • ২৮৬ বার পঠিত

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের নবুগ্রাম ইমাম বাড়ী দরবার শরীফের উদ্যোগে পবিত্র আশুরা পালন করা হয়েছে।
এ উপলক্ষে গত ১০ই সেপ্টেম্বর বিকাল ৪টায় দরবার শরীফ থেকে তাজিয়া মিছিল বের হয়ে স্থানীয় মমিন খার হাটে গিয়ে মাতম করার মধ্যে দিয়ে শেষ হয়। বিপুল সংখ্যক ভক্ত-আশেকান এই তাজিয়া মিছিলে অংশগ্রহণ করেন।
এছাড়াও পবিত্র আশুরা উপলক্ষে ইমাম বাড়ী দরবার শরীফে দোয়া, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে এলাকায় বিভিন্ন পণ্য সামগ্রীর মেলাও বসে।
নবুগ্রাম ইমাম বাড়ী দরবার শরীফের খাদেম ইউনুস আলী মাস্টার জানান, দরবার শরীফের পক্ষ থেকে ৯টি দল গঠন করা হয়েছিল। দলগুলো মহররম মাসের প্রথম ১০ দিন বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com