মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

পাংশার বাগদুলী বাজারে মুখোশ পরিহিত দুর্বৃত্তদের হামলায় আওয়ামীলীগ নেতা শওকত নিহত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৫.৪৪ পিএম
  • ২৫৭ বার পঠিত

॥পাংশা প্রতিনিধি॥ পাংশা উপজেলার বাগদুলী বাজারে মুখোশ পরিহিত দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী মন্ডল(৪২) গত ১০ই সেপ্টেম্বর রাত ২টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
নিহত শওকত আলী মন্ডল উপজেলার মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য(ইউপি মেম্বার) ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সে পশ্চিম বাগদুলী গ্রামের মৃত নাজির উদ্দিন মন্ডলের ছেলে। গত ১০ই সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে বাগদুলী বাজারে অজয় বিশ্বাসের পলাশ ফার্মেসীতে হালখাতা করতে যান ইউপি মেম্বার শওকত আলী মন্ডল। সেখানে অতর্কিতভাবে মুখোশ পরিহিত অজ্ঞাত দৃর্বৃত্তরা দোকান থেকে তাকে ধরে বের করে রাস্তার উপর নিয়ে হাতুরী ও রড দিয়ে এলোপাতারী পিটিয়ে ফেলে রেখে যায়। দুর্বৃত্তরা যাওয়ার সময় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
খবর পেয়ে রাতেই পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আহসান উল্লাহ’র নেতৃত্বে থানা পুলিশ ঘটনাস্থলে যায়।
এদিকে গতকাল বুধবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার) ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ ও পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ উপস্থিত ছিলেন।
পুলিশ ঘটনার নেপথ্য উদঘাটনসহ জড়িতদের গ্রেফতারে তৎপর রয়েছে। তবে এখন পর্যন্ত ঘটনার নেপথ্য উদঘাটন হয়নি। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার) জানান, এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতির যাতে কোন অবনতি না হয় সে ব্যাপারে পাংশা থানা পুলিশকে কঠোর নির্দেশনা প্রদান করা হয়েছে।
জানা যায়, নিহত শওকত মন্ডল মৌরাট ইউপির ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়া মৌরাট ডিজিটাল সংগঠন নামক একটি ক্লাবের সাধারণ সম্পাদক ও বাগদুলী বাজারের একজন ব্যবসায়ী তিনি।
স্থানীয়রা জানায়, ২০/৩০ জনের দুর্বৃত্তরা গত মঙ্গলবার সন্ধার পর থেকে বাগদুলী বাজারের অদূরে বাগদুলী হাইস্কুল মাঠে বৈঠক করে। সেখান থেকে দলবদ্ধভাবে মৌরাট ডিজিটাল সংগঠন ক্লাব চত্বরে গিয়ে শওকত মন্ডলকে খোঁজাখুঁজি করে তারা। পরে ক্লাবের পাশেই অজয় বিশ্বাসের পলাশ ফার্মেসীতে দেখতে পেয়ে দুর্বৃত্তরা (যাদের কয়েকজন মুখোশ পরিহিত) শওকত মন্ডলকে ধরে দোকান থেকে বের করে রাস্তার উপর নিয়ে হাতুরী ও রড দিয়ে মারধর করে। দুর্বৃত্তদের হামলায় শওকত মন্ডলের বাম হাত, বাম পা ও পাঁজরের হাড় ভাঙ্গাসহ মাথা ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। ঘটনার পরপরই গুরুতর আহত অবস্থায় শওকত মন্ডলকে পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। সেখানে প্রয়োজনীয় চিকিৎসা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে তার মৃত্যু ঘটে।
মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান প্রামানিক বলেন, ইউপি সদস্য শওকত মন্ডলের উপর হামলা ও তার মৃত্যু ঘটনা খুই দুঃখজনক। সে এলাকার একজন জনপ্রিয় লোক। এলাকার মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে সবার সাথে মিলেমিশে চলতেন। এলাকায় তার কোনো শত্রু ছিল বলে জানা নেই।
মৌরাট ইউপি আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী সরদার জানান, ইউপি মেম্বার শওকত মন্ডলের সাথে আমাদের পারিবারিক ঘনিষ্ঠতা রয়েছে। তাকে হত্যার ঘটনায় আমরা পারিবারিক ভাবে শঙ্কিত।
নিহত শওকত মন্ডলের বড় ভাই শমসের মন্ডল বলেন, তার ছোট ভাই শওকত মন্ডল ইউপি মেম্বার হিসেবে জনপ্রিয়। সে বাজারের একজন ভালো ব্যবসায়ী। এলাকায় তার কোনো শত্রু নেই। তিনি ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দায়ী ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com