শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

মাঠ পর্যায়ে যারা দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে তাদেরকে মূল্যায়ন করতে হবে—এমপি জিল্লুল হাকিম

  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৭.৩৯ পিএম
  • ৩৬৬ বার পঠিত

॥তনু সিকদার সবুজ॥ ইউনিয়ন কাউন্সিল সম্পন্ন করার বিষয়ে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৪ঠা সেপ্টেম্বর বিকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক সামছুল আলম সূফি, সহ-সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, সহ-সভাপতি ক্ষিরোদ বরণ বসু, ভানু সোম, জহুরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম ফরিদ হোসেন বাবু, এহসানুল হাকিম সাধন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, সনজিদ রায় এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, সকল ভেদাভেদ ভুলে আগামীতে ইউনিয়নগুলোতে সুন্দর কমিটি উপহার দিতে হবে। দলকে সুসংগঠিত করতে হবে। মাঠ পর্যায়ে যারা দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে, বিএনপি সরকারের সময় যারা নির্যাতিত হয়েছে তাদেরকে মূল্যায়ন করতে হবে। দলের ঐক্য ধরে রাখতে হবে। দলের জন্য কাজ করতে হবে। আগামী ১০ই সেপ্টেম্বরের মধ্যে সব ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ড কমিটি গঠন করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে জমা দিতে হবে এবং আগামী ২রা অক্টোবরের মধ্যে সকল ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com