শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন মেজর জেনারেল শফিউদ্দিন

  • আপডেট টাইম : রবিবার, ২৫ আগস্ট, ২০১৯, ৮.০৫ পিএম
  • ৪০২ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি পেয়েছেন মেজর জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। গতকাল ২৫শে আগস্ট তিনি লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি লাভ করেন। খবর বাসস।
তিনি ২৩শে ডিসেম্বর ১৯৮৩ সালে ৯তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্সে পদাতিক কোরে কমিশন লাভ করেন। লেফটেন্যান্ট জেনারেল শফিউদ্দিন আহমেদ ইতোপূর্বে একটি পদাতিক ব্যাটালিয়ন, বিএমএতে ব্যাটালিয়ন কমান্ডার, একটি পদাতিক ব্রিগেড ও সেনাসদর প্রশিক্ষণ পরিদপ্তরের পরিচালক পদে সাফল্যের সাথে দায়িত্ব পালন করেছেন।
এছাড়া ২০১২ সালে তিনি ১৯ পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। চাকুরী জীবনে তিনি মহাপরিচালক, বাংলাদেশ ইনষ্টিটিউট অব ইন্টারন্যাশনাল এন্ড ষ্ট্যাটেজিক ষ্টাডিজ(বিআইআইএসএস) এবং ন্যাশনাল ডিফেন্স কলেজের সিনিয়র ডাইরেক্টিং স্টাফ হিসেবে দায়িত্ব পালন করেছেন।
তিনি সেন্ট্রাল অফ্রিকান রিপাবলিক-এ ডেপুটি ফোর্স কমান্ডার হিসেবে জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে অত্যন্ত গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করেছেন।
পদোন্নতি হবার পূর্বে তিনি জিওসি ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া হিসেবে নিয়োজিত ছিলেন। লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ পদোন্নতি প্রাপ্ত হয়ে বর্তমানে জিওসি, অ্যাটর্ডক হিসেবে নিযুক্ত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com