শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ীতে এসে পৌঁছেছে ডেঙ্গু টেস্টের ডিভাইস

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯, ৭.৩১ পিএম
  • ৭১৭ বার পঠিত

॥ইউসুফ মিয়া॥ স্বাস্থ্য অধিদপ্তর থেকে রাজবাড়ীতে ডেঙ্গু টেস্টের ডিভাইস পাঠানো হয়েছে। গতকাল ৩১শে জুলাই দুপুরে ডিভাইসগুলো রাজবাড়ীর সিভিল সার্জনের হাতে এসে পৌঁছে।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার বলেন, প্রথম ধাপে ১২০টি ডিভাইস এসেছে। প্রতিটি ডিভাইসে একজন করে রোগীর ডেঙ্গু পরীক্ষা করা যাবে।
প্রাপ্ত ডিভাইসগুলোর মধ্যে রাজবাড়ী সদর হাসপাতালে ৫০টি, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫টি ও গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি ডিভাইস পাঠানো হয়েছে। সেখান থেকে বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষা করা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com