মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

বসন্তপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯, ৭.৩০ পিএম
  • ২৯৭ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর বাজার থেকে ৫৩ পিস ইয়াবাসহ বিক্রেতা মিশু খান (২৫)কে পুলিশ গ্রেফতার করেছে।
গত ৩০শে জুলাই রাত সাড়ে ৮টার দিকে রাজবাড়ী থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিশু খান বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের সাহেব আলী খানের ছেলে।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গ্রেফতারকৃত মিশু একজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে ইয়াবার ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল বসন্তপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫৩ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে।
বসন্তপুরের স্থানীয় বাসিন্দারা জানান, বসন্তপুর ইউনিয়নে গফুর শিকদার নামে মাদকের একজন গডফাদার রয়েছে। তার নেতৃত্বে ওই এলাকার বেশ কিছু যুবক একটি গ্রুপ তৈরী করে মাদকের ব্যবসা করে আসছে। গ্রেফতার মিশু গফুর শিকদারের সেকেন্ড ইন কমান্ড হিসেবে মাদক ব্যবসা পরিচালনা করতো। আইন-শৃঙ্খলা বাহিনী গফুর শিকদারকে গ্রেফতার করতে পারলে বসন্তপুর ইউনিয়নে মাদকের ব্যবসা অনেকটাই কমে যাবে বলে তারা দাবী করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com