মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

জেলা প্রশাসকের গণশুনানীতে প্রতিকার পেলেন ১১জন

  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুন, ২০১৯, ৮.১১ পিএম
  • ২৯১ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ গতকাল ২৬শে জুন রাজবড়ীর জেলা প্রশাসকের সাপ্তাহিক গণশুনানী অনুষ্ঠিত হয়। নবাগত জেলা প্রশাসক দিলসাদ বেগম তার অফিস কক্ষে এই গণশুনানী গ্রহণ করেন। গণশুনানী গ্রহণকালে জেলা প্রশাসক আবেদনকারী ১১জনের বক্তব্য ধৈর্য্য সহকারে শোনেন এবং প্রতিকারের ব্যবস্থা করেন।
এ সময় স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ আশেক হাসান এবং প্রশাসনিক কর্মকর্তা মোঃ মকবুল হোসেন খান উপস্থিত ছিলেন।
গণশুনানীতে অংশগ্রহণকারীদের মধ্যে রাজবাড়ী পৌরসভার ভবাণীপুর এলাকার সন্টু দে শাওন এসেছিলেন পারিবারিক সমস্যা সমাধানের আবেদন নিয়ে। সদর উপজেলার নিজাতপুর গ্রামের আক্কাছ আলী এসেছিলেন চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আবেদন নিয়ে। এছাড়া রাজবাড়ী পৌরসভার বিনোদপুর এলাকার আয়েশা বেগম, পারভীন আক্তার, নয়ন বেগম, লক্ষ্মীকোলের মনোয়ারা বেগম, বড়লক্ষীপুরের হাসিনা বেগম, বিনোদপুর নিউ কলোনীর মোতাহার শেখ, আটাশ কলোনীর সোনাবানু বেগম, ধাওয়াপাড়ার মালা রাণী হালদার এবং বালিয়াকান্দি উপজেলার বহরপুরের ডালিম বেগম এসেছিলেন আর্থিক সাহায্যের আবেদন নিয়ে। জেলা প্রশাসক তাদের সকলকেই সহায়তা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com