শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ১জন গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯, ৭.১৫ পিএম
  • ৩২১ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি দল গতকাল ২৫শে জানুয়ারী দুপুর দেড়টার দিকে কুষ্টিয়া জেলার ইবি থানাধীন গজনবীপুর গ্রামে অভিযান চালিয়ে ২০৫ পিস ইয়াবাসহ জুলমত মিয়া(২৮) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত জুলমত মিয়া গজনবীপুর গ্রামের খালেক মিয়ার ছেলে। উদ্ধারকৃত ইয়াবাসহ তাকে ইবি থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com