বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করতে হাইকোর্টের রায় আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ রাজবাড়ী সদরের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে অনুদানের চেক-গাছের চারা বিতরণ রাজবাড়ীতে সংসদ সদস্যদ্বয়ের অংশগ্রহণে জেলা পরিষদের সভা অনুষ্ঠিত রাজবাড়ী সদরের গোদার বাজারে নদীর ভাঙন রক্ষার চলমান কাজ পরিদর্শনে এমপি সালমা চৌধুরী রুমা নতুন নিয়মে হবে বাংলাদেশ পুলিশের কনস্টেবল নিয়োগ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের সাবেক অধ্যক্ষ দুলালের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ তদন্তের নির্দেশ রাজবাড়ীর আবুল হোসেন কলেজের গভর্নিং বডি’র সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ ৪জনকে লিগ্যাল নোটিশ দৌলতদিয়ায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবক গ্রেফতার দৌলতদিয়ায় র‌্যাবের অভিযানে আটক ১ব্যক্তির ৩০ হাজার টাকা জরিমানা

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগরে প্রতিবেশীর সন্ত্রাসী হামলায় আহত যুবক মারা গেছে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯, ৭.০৮ পিএম
  • ৩৫৭ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ জমির সীমানার নারকেল গাছ কাটতে বাঁধা দেয়ায় গত ১২ই জানুয়ারী সকালে প্রতিবেশীদের সন্ত্রাসী হামলায় আহত রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের জয়নাল আবেদীন(৩০) মারা গেছে। নিহত জয়নাল আবেদীন দয়ালনগর গ্রামের মৃত রুস্তম মোল্লার ছেলে।
গত ২০শে জানুয়ারী সন্ধ্যায় ঢাকার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঢাকায় পোস্ট মর্টেমের পর তার লাশ বাড়ীতে এনে গত ২১শে জানুয়ারী রাত ১০টায় সূর্যনগর ঈদগাঁহ মাঠে জানাযার নামাজ শেষে দাফন করা হয়েছে।
নিহতের বড় ভাই আব্দুল খালেক বলেন, আমরা ঘর উঠাতে গেলে তাঁরা বাধা দেয়। বলে সেটা তাদের জমি। কিন্তু পরে আমরা আমিন নিয়ে এসে জমি মাপলে দেখা যায় আমরা তাদের মধ্যে জমি পাবো। ফলে তাদের কিছু গাছ কাটতে হয়। গত ১২ তারিখে আমাদের সীমানার একটা নারকেল গাছ মাখন কাটতে গেলে আমার ভাই জয়নাল তাকে বাঁধা দেয়। এতে ক্ষুদ্ধ হয়ে মাখন তাকে ছ্যান দা দিয়ে কুপিয়ে জখম করে। পরে মাখন ও তার আত্মীয় মাজেদ, জাহাঙ্গীর, কুদরত, ইমরানসহ অন্যান্যরা মিলে আহত জয়নাল ও আমাদের পরিবারের লোকজনকে আরেক দফা মারপিট করে। গুরুতর আহত অবস্থায় জয়নালকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে, সেখান থেকে পর্যায়ক্রমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, নিউরো সায়েন্স হাসপাতালে, রয়েল কেয়ার এন্ড সার্জিক্যাল হাসপাতাল এবং সর্বশেষ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার সন্ধ্যায় সে মারা যায়।
এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আমি শুনেছি সে মারা গেছে। আমরা এখনো তার পোস্ট মর্টেমের কাগজপত্র হাতে পাইনি। সীমানার নারকেল গাছ কাটা নিয়ে তাদের এই মারামারি হয়। ওই মারামারির ঘটনায় থানায় একটি মামলাও হয়েছে। ১জনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com