শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগরে প্রতিবেশীর সন্ত্রাসী হামলায় আহত যুবক মারা গেছে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৯, ৭.০৮ পিএম
  • ৪২৯ বার পঠিত

॥স্টাফ রিপোর্টার॥ জমির সীমানার নারকেল গাছ কাটতে বাঁধা দেয়ায় গত ১২ই জানুয়ারী সকালে প্রতিবেশীদের সন্ত্রাসী হামলায় আহত রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের জয়নাল আবেদীন(৩০) মারা গেছে। নিহত জয়নাল আবেদীন দয়ালনগর গ্রামের মৃত রুস্তম মোল্লার ছেলে।
গত ২০শে জানুয়ারী সন্ধ্যায় ঢাকার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঢাকায় পোস্ট মর্টেমের পর তার লাশ বাড়ীতে এনে গত ২১শে জানুয়ারী রাত ১০টায় সূর্যনগর ঈদগাঁহ মাঠে জানাযার নামাজ শেষে দাফন করা হয়েছে।
নিহতের বড় ভাই আব্দুল খালেক বলেন, আমরা ঘর উঠাতে গেলে তাঁরা বাধা দেয়। বলে সেটা তাদের জমি। কিন্তু পরে আমরা আমিন নিয়ে এসে জমি মাপলে দেখা যায় আমরা তাদের মধ্যে জমি পাবো। ফলে তাদের কিছু গাছ কাটতে হয়। গত ১২ তারিখে আমাদের সীমানার একটা নারকেল গাছ মাখন কাটতে গেলে আমার ভাই জয়নাল তাকে বাঁধা দেয়। এতে ক্ষুদ্ধ হয়ে মাখন তাকে ছ্যান দা দিয়ে কুপিয়ে জখম করে। পরে মাখন ও তার আত্মীয় মাজেদ, জাহাঙ্গীর, কুদরত, ইমরানসহ অন্যান্যরা মিলে আহত জয়নাল ও আমাদের পরিবারের লোকজনকে আরেক দফা মারপিট করে। গুরুতর আহত অবস্থায় জয়নালকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে, সেখান থেকে পর্যায়ক্রমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, নিউরো সায়েন্স হাসপাতালে, রয়েল কেয়ার এন্ড সার্জিক্যাল হাসপাতাল এবং সর্বশেষ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার সন্ধ্যায় সে মারা যায়।
এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, আমি শুনেছি সে মারা গেছে। আমরা এখনো তার পোস্ট মর্টেমের কাগজপত্র হাতে পাইনি। সীমানার নারকেল গাছ কাটা নিয়ে তাদের এই মারামারি হয়। ওই মারামারির ঘটনায় থানায় একটি মামলাও হয়েছে। ১জনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com