সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজবাড়ী জেলায় নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি গোয়ালন্দে মহাসড়কের পাশে বন বিভাগের ৫৪১টি গাছ কেটে নিয়ে গেছে দুর্বৃত্তরা রাজবাড়ীতে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রাজবাড়ী থিয়েটারের আয়োজনে চার দিনব্যাপী নাট্যোৎসব শুরু রাজবাড়ী কালেক্টরেটের পক্ষ থেকে এডিসি মাহাবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান রাজবাড়ী জেলা পুলিশের পক্ষ থেকে এডিসিকে বিদায় সংবর্ধনা পাংশায় অস্ত্র মামলায় গ্রেফতারকৃত কৃষক লীগ নেতা হেনা মুন্সী শ্রীঘরে পাংশায় নিপা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় র‌্যালী ও আলোচনা সভা পাংশায় ইটভাটার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সোয়া তিন ঘন্টা ফেরী চলাচল বন্ধ

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ও খানগঞ্জ ইউনিয়নে নিবন্ধিত ৯৪৬ জন জেলের মধ্যে চাল বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ১.১৮ এএম
  • ৩৪৭ বার পঠিত

॥মাহফুজুর রহমান॥ প্রধান প্রজনন মৌসুমে ইলিশ আহরণ নিষিদ্ধ সময়ে সরকারী মানবিক খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ৫০৬ ও খানগঞ্জ ইউনিয়নের ৪৪৩ জন নিবন্ধিত জেলের মধ্যে ভিজিএফের চাল (জনপ্রতি ২০ কেজি করে) বিতরণ করা হয়েছে। গতকাল ১৪ই অক্টোবর চন্দনী ও খানগঞ্জ ইউনিয়ন পরিষদে এই চাল বিতরণ করা হয়।

এ উপলক্ষে ইলিশ সম্পদ উন্নয়ন সংক্রান্ত জেলা টাস্কফোর্স কমিটির আয়োজনে চন্দনী ইউনিয়নের জেলেদের মধ্যে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

চন্দনী ইউপি চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল ও সদর উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) আরিফুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। চাল বিতরণের সময় ট্যাগ অফিসার হিসেবে সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।

অপরদিকে, খানগঞ্জ ইউনিয়নে চাল বিতরণকালে খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাহার হোসেন তকদির, সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক প্রামানিক, ট্যাগ অফিসার হিসেবে উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ কামরুজ্জামান ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার শাহীন খান, ইউপি সচিব সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2019 Rajbarisangbad
Theme Developed BY ThemesBazar.Com